বুধবার, নভেম্বর ২০, ২০১৯

হবিগঞ্জের সাবেক মেয়র জি কে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল : থানায় জিডি

  • হবিগঞ্জ প্রতিনিধি :
  • ২০১৯-১০-১৭ ২০:৩৩:৪০
image

হবিগঞ্জ :  বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছের নামে একটি ভূয়া ইউটিউব চ্যানেল খোলা হয়েছে। সম্প্রতি কে বা কারা Alhaj Gk Gouse নামে এই ভূয়া ইউটিউব চ্যানেলটি খুলেছে। বিষয়টি জি কে গউছের নজরে আসলে তিনি গতকাল বুধবার হবিগঞ্জ সদর থানায় একটি জিডি এন্ট্রি করেন।
জিডিতে তিনি উল্লেখ করেন সম্প্রতি Alhaj Gk Gouse নামে একটি ভূয়া ইউটিউব চ্যানেল খোলা হয়েছে। এই চ্যানেলটির ধারক, বাহক ও পরিচালনাকারী জি কে গউছ নন। কেউ হীন উদ্দেশ্যে এই ভূয়া ইউটিউব চ্যানেলটি খুলেছে। এই চ্যানেল থেকে প্রচারিত কোনো তথ্য, স্থির চিত্র বা ভিডিও চিত্রের সাথে তার কোন সংশ্লিষ্টতা নেই। এই ভূয়া ইউটিউব চ্যানেলটি বন্ধ করতে এবং এর সাথে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে তিনি পুলিশ প্রশাসনের নিকট আবেদন জানিয়েছেন।
জিডিতে তিনি আরো উল্লেখ করেন যে, জি কে গউছের নামে কোনো ফেইসবুক আইডি নেই। তিনি ফেইসবুক ব্যবহার করেন না। ইতিপূর্বে তার নামে ভূয়া একটি ফেইসবুক আইডি খুলেন কে বা কারা। বিষয়টি নজরে আসলে ২০১৭ সালের ৭ ফেব্রুয়ারী হবিগঞ্জ সদর একটি জিডি এন্ট্রি করেন।


এ জাতীয় আরো খবর