বুধবার, নভেম্বর ২০, ২০১৯

বিএসএ’র নতুন কমিটি : চমক প্রেসিডেন্ট, রাইভেন সেক্রেটারী

  • নিজস্ব প্রতিবেদক
  • ২০১৯-১০-২১ ১০:১৬:৪৫
image

ডেট্রয়েট : চমক সাগমাকে প্রেসিডেন্ট, রেইভেন হোসেনকে সেক্রেটারী এবংফারজানা রহমানকে ট্রেজারার নির্বাচিত করে ওয়েইন স্টেট বিশ্ববিদ্যালয় ভিত্তিক বাংলাদেশী শিক্ষার্থীদের সংগঠন বাংলাদেশ স্টুডেন্ট এসোসিয়েশন (বিএসএ) এর নতুন কমিটি গঠন  করা হয়েছে। গতকাল রোববার (২০ অক্টোবর) ওয়েইন স্টেট বিশ্ববিদ্যালয় কমিউনিটি আর্টস সেন্টারে  আয়োজিত ৪র্থ বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ‘পরিচয়’-এ কমিটি ঘোষণা করা হয়েছে। 
বিকাল ৫টা ৩০ মিনিটে শুরু হয় এ সাংস্কৃতিক সন্ধ্যা পরিচয়। প্রথমেই নবগঠিত কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দকে পরিচয় করে দেয়া হয়। এরপর একে একে ফ্যাশন শো, নৃত্য, কবিতা পাঠসহ স্থানীয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। নৃত্যে অংশ নেন রিফাত, ইমা, জুঁই, পুষ্পিতা, মাহজাবিন, চমক, সাদিয়া, সাবের, সানিয়া ও নাভিল। কবিতা আবৃত্তি করেন তন্ময় আচার্য্য। সঙ্গীত পরিবেশন করেন স্বাগত, বিজয়া, সাবের ও মারুফ। সাংস্কৃতিক সন্ধ্যার বিশেষ আকর্ষণ ছিল আন্তর্জাতিক ব্যান্ড শিল্পী মুজা। মুজার গানের সাথে নেচে গেয়ে  মেতে ওঠেন দর্শক শ্রোতা।   


বিএসএ  এর নব গঠিত কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন: নাজিফা মিয়া, ইভেন্ট কো-অর্ডিনেটর জুঁই গোপ, মিডিয়া কো-অর্ডিনেটর সাইফ আসিক, এক্টিভিটিস কো-অর্ডিনেটর ইমা বড়ুয়া এবং পাবলিক রিলেশনস মারজানা উদ্দিন।
এদিকে বাংলাদেশ স্টুডেন্ট এসোসিয়েশন (বিএসএ) কে অব্যাহত সমর্থন দেয়ায় এসোসিয়েশনের সাবেক নেতৃনৃন্দ মারুফ আহমেদ, মাহজাবীন হক, মোহাম্মদ সাকিব, তন্ময় আচার্য্য, জাবেদ খান, সিফাত তৌসিফ, সামাদ চৌধুরী, রুমান আহমেদ স্বাগত এবং তানজিলা উদ্দিনের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে।


এ জাতীয় আরো খবর