সোমবার, জুলাই ১৩, ২০২০

সঙ্গীতের মেগাস্টার নোবেল ও জুবায়ের টিপু হ্যামট্রাম্যাক মাতাবেন ২৭ অক্টোবর

  • নিজস্ব প্রতিবেদক
image

হ্যামট্রাম্যাক : কোটি হৃদয়ে ঝড় তোলা বাংলা সঙ্গীতের মেগাস্টার নোবেল ও জুবায়ের টিপু  সাংস্কৃতিক ‘সন্ধ্যা বাজনা’তে মিশিগান মাতাবেন। মিশিগান ভিত্তিক সাংস্কৃতিক সংগঠন বৈশাখী উৎসব ইনক এই বর্ণাঢ্য সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছে।
হাতে গোনা আর মাত্র কয়টি দিন বাকী। তারপরই সেই কাঙ্খিত দিন ২৭ অক্টোবর রোববার। সময় সন্ধ্যা ৭ টা। স্থান  হ্যামট্রাম্যাক সিটির গেইট অব কলোম্বাস। প্রধান অতিথি হিসেবে এই সাংস্কৃতিক সন্ধ্যা বাজনা‘র  উদ্বোধন করবেন সাগিনা সিটির বাসিন্দা বিশিষ্ট নিউরলজিস্ট ও দার্শনিক ডা: দেবাশীষ মৃধা ও তার সহধর্মিনী চিনু মৃধা। উদ্বোধনের পরপরই দুই বাংলার জনপ্রিয় আকাশছোঁয়া শিল্পী নোবেল ও জুবায়ের টিপু গেইট অব কলোম্বাসের মঞ্চ মাতাবেন।
সাংস্কৃতিক অনুষ্ঠান বাজনার সার্বিক তত্বাবধানে রয়েছেন সেলিম আহমদ, সাকের উদ্দিন সাদেক, মো: জাহেদ মাহমুদ, আজিজ সুমন, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, রাসেল মোহাম্মদ, মৃদুল কান্তি সরকার, শেখ বদরুদ্দোজা জুনেদ, সৈয়দ সালেক আহমদ। সার্বিক সহযোগিতায় যারা রয়েছেন তারা হলেন- কাদের আজাদ, রুম্মান আহমদ চৌধুরী ইভান, সৈয়দ ইয়াহিয়া, কবির আহমদ, শাহরিয়ার, মুকুল খান, তাহমিদ খান, গৌতম দেব শুভ্র, রুম্মান আহমদ স্বাগত, রাহাত আহমদ, রাজ রহমান, সুফিয়ান আহমদ, মো: নুর মিয়া, খাজা আফজল খান, কাজী মামুন, আব্দুল আজিম, তরিক উদ্দিন, রুহুল আমিন, ইমরান এইচ নাহিদ, হাসিন হাসনাত, রাফাত খান, রনি আহমদ, আরিফ আরমান জিসান, মুহতাসিন রহমান সাদমান, রিফাত উদ্দিন, ওয়াসিমুর রহমান, মো: তাহমিদ, মো: ইকবাল খান ও মাসুকুর রহমান।
এদিকে আয়োজক সূত্রে জানা গেছে, সাংস্কৃতিক অনুষ্ঠান বাজনা সম্প্রচার করতে আমেরিকায় সর্ববৃহৎ বাংলাদেশী টেলিভিশন চ্যানেল টিবিএন২৪ এর একটি  টীম মিশিগান আসছেন। এ টীমে থাকবেন জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব পিনাকী তালুকদার ও টিংকু চৌধুরী।
 


এ জাতীয় আরো খবর