শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯

দুর্ঘটনায় ডেট্রয়েট ফায়ার ডিপার্টমেন্টের দুটি গাড়ি, একটি চুরি

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
  • ২০১৯-১১-১২ ০৭:০২:৫১
image

ডেট্রয়েট : রবিবার ডেট্রয়েটে ফায়ার সার্ভিস বিভাগের দুটি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়েছে। শহরের পূর্ব পাশে এই দুর্ঘটনা ঘটে। একজন ব্যক্তি এই রুটিন দুর্ঘটনায় জড়িত। একটি গাড়ি চুরি হওয়ার পর খুব সকালে এই দুর্ঘটনার কবলে পড়ে। ডেট্রয়েটের পুলিশ জানিয়েছে, ৩১ বছর বয়সী এক সন্দেহভাজন ডেট্রয়েটের রাসেল অ্যান্ড উইলকিনসের ফায়ার সার্ভিস বিভাগে প্রবেশ করে।
অত্যাধুনিক একটি অ্যাম্বুলেন্সের নিয়ন্ত্রণ নিয়েছিল ওই সন্দেহভাজন। দরজা দিয়ে রিগটি ছুঁড়ে মারে। ডেট্রয়েট ফায়ার বিভাগের উপ-কমিশনার ডেভ ফোরনেল বলেছিলেন, ওই ব্যক্তি কেবল দরজারই ক্ষতি করেনি, আড়াই লাখ ডলারের যন্ত্রপাতি নিয়ে গেছে সে। এই সময় ফায়ার সার্ভিস কর্মীরা অন্যত্র ছিলেন।
এরপর সন্দেহভাজন নর্থবাউন্ড ইন্টারসেট ৭৫ এ প্রবেশ করে এবং উচ্চগতিতে গাড়ি চালায়। এরপরই এইট মাইলের কাছে বিধ্বস্ত হয়। ফোরনেল বলেন, গাড়ির বড় অংশই ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই বড় ধরনের মেরামতের ব্যবস্থা করতে হবে। ডেট্রয়েটে ফায়ার সার্ভিস এবং বেসরকারি চালকদের মধ্যে ৪০ অ্যাম্বুলেন্সের একটি নেটওয়ার্ক রয়েছে। সন্দেহভাজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সকাল ৭টা ৪০ মিনিটে হেইস এবং ইস্ট সেভেন মাইলের কাছে ফায়ার সার্ভিসের আরেকটি গাড়ির সাথে অপর একটি কারের সংঘর্ষ ঘটে। দুর্ঘটনায় আহত গাড়ির চালক মহিলাকে হাসপাতালে ভর্তি করা  হয়েছে। এছাড়া এ ঘটনায় আগত আরেকজন ফায়ার সার্ভিস কর্মীকে চিকিৎসা দেওয়া হয়েছে।  

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর