শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯

ডেট্রয়েটে তুষারপাত ও ঠান্ডা : অতীতের রেকর্ড ভেঙ্গেছে এই নভেম্বর

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
  • ২০১৯-১১-১৬ ০৭:৩১:৫৪
image

ডেট্রয়েট : ডেট্রয়েট অঞ্চলে খুব বেশি ঠান্ডা আসছে এবং দক্ষিণ দিকে অগ্রসর হচ্ছে। শীতকালে এটা স্বাভাবিক। জাতীয় আবহাওয়া বিভাগ জানিয়েছে, মেট্রো ডেট্রয়েটে রেকর্ড পরিমাণ ঠান্ডা পড়বে। তবে বরফ বেশি পড়ার শঙ্কা নেই। গত মঙ্গলবার তাপমাত্রা ছিল ১৩ ডিগ্রি। এটা ১৯৮৩ সালের রেকর্ড ভঙ্গ করেছে। ওই বছর তাপমাত্রা ছিল ১৬ ডিগ্রি সেলসিয়াস।
আবহাওয়া বিভাগ জানায়, সোমবার ৮ দশমিক ৫ ইঞ্চি বরফ পড়ে ১৯৮৪ সালের রেকর্ড ভঙ্গ করেছে। সেবার ছিল ৪ দশমিক ১ ইঞ্চি। এটা নভেম্বরের বরফের রেকর্ডও ভঙ্গ করেছে। ১৯২৫ সালের ২৫ নভেম্বর বরফ পড়ার মাত্রা ছিল ৬ দশমিক ২ ইঞ্চি। নভেম্বরের স্বাভাবিক তাপমাত্রা হতে পারে ৪৯ ডিগ্রি। সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ৩৪ ডিগ্রি। তবে চলতি মাসে তাপমাত্রা ঠান্ডা থাকবে এবং এটা ৩০ ডিগ্রি পর্যন্ত যাবে শেষ দিকে।
তাপমাত্রার পূর্বাভাস
আবহাওয়া বিভাগ একটি পূর্বাভাস দিয়েছে। তাহলো : আজ শনিবার রৌদ্রজ্জ্বল হবে। তাপমাত্রা সর্বোচ্চ ৩২ এব সর্বনিম্ন ২৪ ডিগ্রি হবে। রবিবার আংশিক সূর্যাকোজ্জ্বল। তাপমাত্রা সর্বোচ্চ ৩৬ এবং সর্বনিম্ম ৩০ ডিগ্রি হবে। সোমবারের বেশিরভাগটাই মেঘাচ্ছন্ন এবং তাপমাত্রা সর্বোচ্চ ৪০ ও সর্বনিম্ম ৩০ ডিগ্রি হবে। মঙ্গলবার আংশিক রৌদ্রজ্জ্বল, সর্বোচ্চ ৪০ ডিগ্রি থাকবে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর