শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯

আগামীকাল মিশিগান বেঙ্গলস’র গালা নাইট

  • নিজস্ব প্রতিবেদক
  • ২০১৯-১১-১৭ ০৬:২৬:৪৬
image

বেভারলিহিল : মিশিগান বেঙ্গলস এর বার্ষিক ক্রীড়া পুরষ্কার, গালা নাইট ও অ্যাওয়ার্ড বিতরণ আগামীকাল রবিবার বেভারলিহিল শহরের গ্রোভ হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হবে। দুপুর ২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত এই অনুষ্ঠান চলবে। অন্যান্য আয়োজনের মধ্যে রয়েছে নৈশভোজ, নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এমবি গালা নাইট স্পন্সর করছে মৃধা ফাউন্ডেশন। 


বিশিষ্ট নিউরলজিস্ট এবং দার্শনিক ডা: দেবাশীষ মৃধা এবং চিনু মৃধা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ডাঃ এম আবিদুর রহমান এবং ডাঃ সিতারা বেগম  উপস্থিত থাকবেন।  তারামন বিবির পাশাপাশি  ড. ক্যাপ্টেন (অব:) সীতারা বেগম একমাত্র অন্য মহিলা যিনি মুক্তিযুদ্ধে বীরত্বের জন্য 'বীর প্রতীক' পুরস্কার পেয়েছিলেন।
অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি ডা: দেবাশীষ মৃধা আমেরিকান চিকিৎসক, দার্শনিক, কবি এবং লেখক। তিনি সত্যকে খুঁজে বেড়ান যা মানবতার ওপর প্রভাব ফেলে। তার ক্ষমতায়ন, অন্তর্দৃষ্টিপূর্ণ, চিন্তা-চেতনা এবং জীবন পরিবর্তনকারী শব্দগুলি প্রতিদিন মানুষের বিবেককে পরিবর্তন করে চলেছে। দেবাশীষ মৃধা এবং চিনু মৃধা বাংলাদেশ, কানাডা এবং এমনকি যুক্তরাষ্ট্রের বিভিন্ন সম্প্রদায়ের মানুষের জীবনমানের উন্নতিতে সহায়তা করে আসছেন।
মৃধা ফাউন্ডেশন বিশ্বব্যাপী বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং স্কুলগুলির সাথে শিক্ষার্থী এবং প্রোগ্রামগুলিকে সমর্থন করার জন্য নিবিড়ভাবে কাজ করছে! মিস্টার এবং মিসেস মৃধা সেরা শিক্ষকের পুরষ্কার এবং মেডিসিনে এক্সিলেন্স, ডাক্তারদের জন্য স্পিরিট অফ মেডিসিন পুরষ্কার প্রদান করেছেন!


প্রতি বছরের মতো এবারও মিশিগান বেঙ্গলস গালা নাইটে এমবি কাপ অ্যাওয়ার্ড, মিশিগান বেঙ্গল সদস্য ও যারা চলতি বছরের খেলাধুলায় ভাল পারফর্ম দেখিয়েছেন তাদের পুরষ্কৃত করা হবে। গালা নাইটে অংশগ্রহণে ইচ্ছুকদের অবশ্যই নিজেদের নাম রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে ২০ ডলার (প্রাপ্তবয়স্কদের জন্য) এবং শিশুদের জন্য ১০ ডলার। ১৪ নভেম্বর  ছিল নাম  নিবন্ধনের শেষ দিন। এই সময়ের মধ্যে যারা নাম নিবন্ধন করতে পারেননি তাদেরকে অনলাইনে অর্থ প্রদান  করার জন্য অনুরোধ জানানো হয়েছে। সেই সঙ্গে কোন খেলোয়াড় এবং তাদের পরিবার এখনও নিজেদের নাম নিবন্ধন না করে থাকলে আয়োজকদের সাথে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।


এ জাতীয় আরো খবর