শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯

বাড়ি ফিরেছেন নুসরাত

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
  • ২০১৯-১১-১৮ ২০:২৯:৪৯
image

কলকাতা : প্রায় ১৮ ঘন্টা ম্যারাথন চিকিৎসা শেষে  হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। চিকিৎসকরা জানিয়েছেন নুসরাতের অবস্থা স্থিতিশীল হলেও তাকে এই মুহূর্তে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে। যদিও অসুস্থতার প্রকৃত কারণ নিয়ে এখনও রয়েছে ধোঁয়াশা। খবর ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রের।
রবিবার ছিল নুসরতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। বিয়ের পর স্বামীর প্রথমবারের জন্মদিন, তাই দিনটিকে বিশেষ করে তোলার জন্য নানা পরিকল্পনা করেছিলেন নিখিল ঘরনি। সকালেই স্বামীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। সন্ধের দিকে বাড়িতে আয়োজন করা হয়েছিল পার্টিরও। তাতে ঘনিষ্ঠ পরিজনদের অংশ নেওয়ার কথা ছিল। সূত্রের খবর, পার্টি শুরুর সময় বেশ সেজেগুজে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল নুসরতকে। অতিথিদের অভ্যর্থনা জানাচ্ছিলেন। আচমকাই গুঞ্জন ওঠে অসুস্থ হয়ে পড়েছেন নুসরত। তড়িঘড়ি তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরিজনদের দাবি, প্রচণ্ড শ্বাসকষ্ট হওয়ায় তাঁকে আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানান, রাতভর চিকিৎসায় ঠিকঠাক সাড়া দিয়েছেন তৃণমূল সাংসদ। 
অভিনয় জগতে কম সময়ে বেশ সফল নুসরত। সদ্যই সাংসদ হিসাবে কেরিয়ারের নতুন ইনিংস শুরু করেছেন তিনি। সোমবারই সংসদে শুরু হওয়া শীতকালীন অধিবেশনে যোগ দেওয়ার কথা ছিল বসিরহাটের এই সাংসদের। আচমকা অসুস্থতায় শীতকালীন অধিবেশনে যোগ দিতে পারলেন না তৃণমূল সাংসদ। 
এদিকে, দাম্পত্য জীবনেও যথেষ্ট সুখী নুসরত-নিখিল। সোশ্যাল মিডিয়া তাঁদের মধুময় উষ্ণ দাম্পত্য সমীকরণের প্রমাণ দেয়। পরিজনদের দাবি, ছোট থেকে শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে নুসরতের। আবহাওয়া পরিবর্তনের সময় শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যাওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েছেন। যদিও সূত্রের খবর, শ্বাসকষ্ট নয় অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে ফেলায় অসুস্থ হয়ে পড়েছেন তৃণমূল সাংসদ। যদিও পরিবারের তরফে এই সকল দাবিকে জল্পনা বলে উড়িয়ে দিয়েছেন নুসরাতের পরিবার। 


এ জাতীয় আরো খবর