শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯

আ’লীগ ঢাকা উত্তরের নেতৃত্বে বজলুর-কচি, দক্ষিণে মান্নাফি-সেন্টু

  • ঢাকা প্রতিনিধি :
  • ২০১৯-১১-৩০ ২০:০৬:২৫
image

ঢাকা : আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উত্তর আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে মান্নান কচির নাম ঘোষণা করা হয়েছে। অন্যদিকে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হিসেবে আবু আহম্মদ মান্নাফি ও সাধারণ সম্পাদক হিসেবে সরফুদ্দিন সেন্টুর নাম ঘোষণা করা হয়েছে।
শনিবার (৩০ নভেম্বর) বিকেলে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে ঢাকা মহানগর আওয়ামী লীগের এই দুই অংশের নতুন নেতৃত্ব নির্বাচন এবং নাম ঘোষণা করা হয়। নগরীর দুই শাখার নবনির্বাচিত নেতাদের নাম ঘোষণা করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
মহানগরীর সব থানা, ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি মিলিয়ে প্রায় দুই হাজার কাউন্সিলর এবং প্রায় তিন হাজার ডেলিগেট সম্মেলনে যোগ দেন।
এর আগে সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের  ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন ঘোষণা করেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ সময় সম্মেলনের প্রধান অতিথি শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা। পরে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা ও আওয়ামী লীগের দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।


এ জাতীয় আরো খবর