শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০

১৩০ মাইল বেগে গাড়ি চালানোর দায়ে যুবক গ্রেপ্তার : পুলিশকে হত্যা ও থানা পুড়ানোর হুমকি

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
  • ২০২০-০১-১৮ ০২:৫০:৪৫
image

ট্রয় সিটি : ইন্টারস্টেট ৭৫-এ ঘন্টা প্রতি ১৩০ মাইল বেগে গাড়ি চালানোয় এক চালককে গ্রেপ্তার করা হয়েছে। ওয়াটারফোর্ড টাউনশিপের ওই ব্যক্তি  এক পুলিশ কর্মকর্তা, তার পরিবার এবং শিশুদের মেরে ফেলবে এবং থানা পুড়িয়ে দেবে বলে হুমকি দিয়েছে।
পুলিশ জানিয়েছে, ৮ জানুয়ারী বিকেলে ২৮ বছর বয়সের এক চালক ইন্টারস্টেট ৭৫-এ অ্যাডামস রোডের পূর্বদিকে একটি লাল রঙের টেসলা এস ২০১৯ মডেলের গাড়ি প্রায় ১৩০ মাইল বেগে চালাচ্ছিলেন। কর্মকর্তারা গাড়িটি সনাক্ত করার চেষ্টা করে। গাড়িটি আই -৭৫ এর পশ্চিমে বিগ বিভারে পাওয়া যায়।  পুলিশের ধাওয়া খেয়ে চালক তার গাড়িটি ৭৫৫, ডাব্লু বিগ বিভার রোডের পার্কিং লটটিতে ডোনাট করছিল। পুলিশ লেকউড ড্রাইভে গাড়ি থামিয়ে চালকের সাথে কথা বলেন। এ সময় চালক তার লাইন্সেস দিতে অস্বীকৃতি জানান। কর্মকর্তারা চালককে গাড়ি থেকে নামতে বলেন। তবে তিনি তা প্রত্যাখ্যান করেন বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ রিপোর্টে জানানো হয়েছে, চালক দরজা বন্ধ করার চেষ্টা করছিলেন এবং হাত দিয়ে বাধার সৃষ্টি করে যাত্রীর আসনে শুয়ে পড়ার চেষ্টা করেছিলেন। এক পর্যায়ে  পুলিশ কর্মকর্তারা তাকে গাড়ি থেকে নামিয়ে গ্রেপ্তার করেন। লক-আপে নিয়ে যাওয়ার সময় চালক পরিবহন কর্মকর্তা, তার পরিবার ও তার শিশুদের হত্যার হুমকি দিয়েছিলেন বলে পুলিশ জানিয়েছে। এছাড়াও তিনি মুক্তি পেয়ে পুলিশ বিভাগকে পুড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন।
পুলিশ জানিয়েছে, আটক চালকের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানো, কোনও অপারেটরের লাইসেন্স না থাকা, একজন পুলিশ অফিসারের কাজে বাধা দেওয়া এবং ভয় দেখানো ও পুলিশকে পোড়ানোর হুমকি দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর