শুক্রবার, ফেব্রুয়ারী ২১, ২০২০

মেট্রো ডেট্রয়েটে মওসুমের প্রথম তুষার ঝড় বয়ে যাচ্ছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
  • ২০২০-০১-১৮ ২১:১৭:০৭
image

ডেট্রয়েট : অবশেষে মেট্রো ডেট্রয়েটে মওসুমের প্রথম বড় তুষার ঝড় বয়ে যাচ্ছে।  তুষারঝড় ভ্রমণকে কষ্টসাধ্য করে তুলেছে এবং ফ্লাইটগুলি বিলম্বিত করেছে।
মেট্রো ডেট্রয়েটের উপর দিয়ে শীত ঝড়ের সতর্কতা দুপুর পর্যন্ত কার্যকর রয়েছে। এই সময়টিতে প্রতি ঘণ্টায় এক ইঞ্চিরও বেশি তুষারপাত পড়তে পারে বলে জাতীয় আবহাওয়া পরিষেবা সূত্রে জানা গেছে। দক্ষিণ-পূর্ব মিশিগান জুড়ে সকাল ৮ টা পর্যন্ত ৪ থেকে ৬ ইঞ্চি তুষারপাত হয়েছে।
হোয়াইট লেকের টাউনশিপে ন্যাশনাল ওয়েদার সার্ভিসের রিট পোলম্যান বলেছেন, দক্ষিণে সকাল ৭ থেকে ৮ টার পর তুষারপাতের সাথে  হিমশীতল বৃষ্টি সম্ভাবনা রয়েছে। তিনি জানান, ওকল্যান্ড এবং ম্যাকম্বের কাউন্টিতে এখনও তুষারপাত হচ্ছে। দক্ষিণ পূর্ব মিশিগান জুড়ে দুপুরের মধ্যে মোট ৫ থেকে ৮ ইঞ্চি তুষারপাত হবে বলে আবহাওয়া পরিষেবা জানিয়েছে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী অ্যাড্রিয়ান, আন আরবার, ডেট্রয়েট ও পন্টিয়াকে ৭ থেকে ৮ ইঞ্চি তুষারপাত হবে। হাওল, মনরো ও সাগিনোতে হবে ৬ থেকে ৭ ইঞ্চি এবং ব্যাড এক্স, ফ্লিন্ট, পোর্ট হুরন ও সানডুস্কিতে ৫ থেকে ৮ ইঞ্চি তুষারপাত প্রত্যাশিত।

এন ডাব্লিউ এস রাডার অনুযায়ী, প্রতি ঘন্টায় ৩৫ মাইল বেগে বাতাসের ঝাপটানি থাকবে। তুষার আর বৃষ্টির মিশ্রনে স্লিট রাস্তাগুলি বিপজ্জনক ড্রাইভিং পরিস্থিতি তৈরি করবে। বিকেল নাগাদ তাপমাত্রা ৩০ এর উপরে উঠবে। তুষারঝড়ের কারণে ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দর ইতিমধ্যে ১১ টি ফ্লাইট বাতিল করেছে এবং সকাল ৮ টা পর্যন্ত ৩২ টি ফ্লাইট বিলম্ব করেছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর