সোমবার, নভেম্বর ৩০, ২০২০

চট্রগ্রাম আওয়ামীলীগ নেতা পুলক খাস্তগীরের ঈদ শুভেচ্ছা

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

চট্রগ্রাম : প্রবাসীসহ দেশবাসী ও এলাকাবাসীকে ঈদের শুভেচ্ছা জা‌নিয়েছেন চট্টগ্রাম ৩৪নং(পাথরঘাটা) ওয়ার্ড আওয়ামীলীগ আহ্বায়ক কমিটির প্রভাবশালী সদস্য পুলক খাস্তগীর। 
পুলক খাস্তগীর এক শুভেচ্ছা বার্তায় বলেন, করোনার কারণে এবার রমজান মাস একটু ভিন্নভাবে পালন হচ্ছে। তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর আমরা সরকার কর্তৃক ঘোষিত সামাজিক দুরত্ব বজায় রেখে উদযাপন করবো। 
তিনি বলেন, অদৃশ্য এক ভাইরাসের কারণে সবকিছুতে স্থবিরতা নেমে এসেছে। কভিড ১৯ এর কারণে আগামীতে বিশ্ব অর্থনীতিতেও এর প্রভাব পড়বে। যেখানে এটাকে বৈশ্বিক মহামারি হিসেবে ঘোষণা দেওয়া হচ্ছে, সেখানে আমাদের দেশেও বিরূপ প্রভাব পড়বে। তাই ধৈর্য, সাহসিকতা ও সচেতনতার মাধ্যমে করোনাভাইরাসকে মোকাবিলা করতে হবে। নিজেকে রক্ষা করতে এবং অন্যকে নিরাপদ রাখতে সব সময় মাস্ক ব্যবহার করতে হবে। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল ও সঠিক দিক নির্দেশনায় ও উনার নেতৃত্বে আমরা অচিরেই এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবো। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষিত ৫০ লক্ষ পরিবারের মাঝে আর্থিক সাহায্য কিছুটা হলেও এই দুর্দিনে সাধারণ মানুষের কষ্ট লাঘব হবে। সবশেষে তিনি স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন করার আহ্বান জানান। সেই সাথে দেশবাসীসহ বিশ্ববাসীকে জানান পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা, ঈদ মোবারক। খবর প্রেস বিজ্ঞপ্তির।


 

এ জাতীয় আরো খবর