বুধবার, ডিসেম্বর ২, ২০২০

একদিনে তিন ক্রিকেটার করোনায় আক্রান্ত

  • ঢাকা প্রতিনিধি :
image

ঢাকা : মাশরাফি বিন মুর্তজা ও নাফিস ইকবালের পর এবার বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম অপুও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন  । শনিবার সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেট দলের বাঁ-হাতি অর্থোডক্স স্পিকরোনানার নাজমুল ইসলাম অপুর করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। 
নাজমুল নিজেই গণমাধ্যমকে খবরটি জানান। তিনি বলেন, গত সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলাম। ওখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল। বুধবার করোনা পরীক্ষা করিয়েছি। আজ দুপুরেই রেজাল্ট পেয়েছি। পজিটিভ এসেছে। এখন বাসায় আইসোলেশনে আছি।
এর আগে শনিবার বিকালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তার এখনো মারাত্মক কোনো শারীরিক সমস্যা হচ্ছে না বলে জানা গেছে। দুদিন ধরেই জ্বর মাশরাফির। সঙ্গে গা ব্যথা ও মাথা ব্যথাও আছে বেশ। শুক্রবার তার পরীক্ষা করান। ফলাফল পজিটিভ এসেছে শনিবার। তিনি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এর আগে, ১৫ জুন করোনা পজেটিভ হন মাশরাফির শাশুড়ি হোসনেয়ারা সিরাজ।
এছাড়া একই দিন সকালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল। কোভিড-১৯ পজিটিভ হলেও তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। বাড়িতে স্বেচ্ছা-আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন ৩৪ বছর বয়সী সাবেক এই ডানহাতি ব্যাটসম্যান। 
নাফিস ইকবাল বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই। জাতীয় দল থেকে অবসরের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি), বাংলাদেশ প্রিমিয়ার লিগ-সহ (বিপিএল) ঘরোয়া টুর্নামেন্টের দলে ম্যানেজার হিসেবে কাজ করছেন তিনি।


 

এ জাতীয় আরো খবর