সোমবার, নভেম্বর ৩০, ২০২০

৫ জুলাই ওয়ারেন সিটিতে বঙ্গবন্ধু কাপ টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট

  • নিজস্ব প্রতিবেদক
image

ওয়ারেন : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মিশিগান স্টেট যুবলীগ ও মিশিগান স্টেট ছাত্রলীগ যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে বঙ্গবন্ধু কাপ টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে ।
আগামী ৫ জুলাই রবিবার দুপুর ১ টায় ১৩ মাইল রোডস্থ ওয়ারেন সিটির  হলমিচ পার্কে এই টি-১০ ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে। তিনটি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। দলগুলো হলো দূর্জয়, দুর্বার ও দুরন্ত। খেলায় দূর্বার দলের শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, দূর্জয় দলের সৈয়দ সালেক আহমদ এবং দুরন্ত দলের মো: মোমিন হোসেন অধিনায়কত্ব করবেন। সামাজিক দূরত্ব মেনে একদিনের এই ম্যাচটির খেলা হবে। 
এদিকে মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো: জাহেদ মাহমুদ আজিজ সুমন ও সাধারন সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ এবং ক্রিড়া সম্পাদক রাজ রহমান এবং মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন, যুগ্ম আহ্ববায়ক কাজী মামুন ও আব্দুল আজিম এক যুক্ত বিবৃতিতে বলেন, বৈশ্বিক করোনা মহামারীর কারণে আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালনের বিভিন্ন কর্মসূচি স্থগিত রেখেছি। ইনশাল্লাহ পরিস্থিতি একটু ভালো হলে আমাদের কর্মসূচি পালন করবো। বিবৃতিতে টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট সফল ও সার্থক করতে সকলকে  উপস্থিত থাকার জন্য  অনুরোধ জানানো হয়েছে।

 


 

এ জাতীয় আরো খবর