মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯

ভক্তদের আশ্বস্ত ম্যারাডোনার

  • স্পোর্টস ডেস্ক
  • ২০১৯-০১-০৬ ০৫:০১:০১
image

ফুটবলের রাজপুত্র ডিয়েগো ম্যারাডোনা অসুস্থ। নিয়মমাফিক শারীরিক পরীক্ষার পর চিকিৎসকরা দেখেন, তার পাকস্থলীতে রক্তক্ষরণ হচ্ছে। এরপরই তাকে বুয়েনস আইরেসের এক হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কিছু পরীক্ষাও করা হয়। তবে আপাতত সুস্থ হয়ে উঠেছেন ফুটবলের রাজপুত্র। ইতোমধ্যে তাকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়েছে। আর বাবার শারীরিক অসুস্থতা নিয়ে এ খবর জানিয়েছেন ম্যারাডোনার মেয়ে দেলমা। তিনি বলেন, ?যারা বাবার শরীর নিয়ে উদ্বিগ্ন ছিলেন, তাদের জানাই, বাবা সুস্থ। আপাতত তাকে নিয়ে বাড়ি ফিরছি।
হাসপাতাল থেকে ফেরা ম্যারাডোনা তাকে নিয়ে চিন্তিত ভক্তদের ‘ভালো আছেন’ বলে আশ্বস্ত করে ইনস্টাগ্রামের মাধ্যমে জানান, নাতি ও ছেলের সঙ্গে সময় কাটাচ্ছি। অনুপ্রেরণাদায়ী বার্তা পাঠানোর জন্য আপনাদের ধন্যবাদ জানাতে চাই আমি। অকারণে আপনাদের দুশ্চিন্তায় ফেলে দেওয়ার জন্য দুঃখিত। আমার কিছু হয়নি, ভালো আছি। 
বর্তমানে মেক্সিকোর ক্লাব ডোরাডোস ডেন সিনাওলায় কোচিং করাচ্ছেন ম্যারাডোনা। সম্প্রতি ক্লাব থেকে ছুটি নিয়ে নিজের দেশে বেড়াতেও গিয়েছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। তখনই পাকস্থলীতে রক্তক্ষরণের বিষয়টি নজরে পড়ে চিকিৎসকদের। 

 


এ জাতীয় আরো খবর