রবিবার, সেপ্টেম্বর ২০, ২০২০

আগামীকাল মিশিগানে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উদ্বোধন

  • নিজস্ব প্রতিবেদক :
image

হ্যামট্রাম্যাক, ১৫ আগষ্ট : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মিশিগান স্টেট যুবলীগের উদ্যোগে হ্যামট্রাম্যাক শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্থায়ী প্রতিকৃতি স্থাপন করা হচ্ছে। আগামীকাল রবিবার ১৬ আগষ্ট রবিবার বিকাল ৬ টায় ১২১০০ বাংলাদেশ এভিনিউয়ে (কনান্ট) এই ম্যুরালের ফলক উন্মোচন ও উদ্বোধন করা হবে। 
উদ্বোধনী অনুষ্টানে যুক্তরাষ্ট্রস্থ আওয়ামী লীগ সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে যুক্তরাষ্ট্রস্থ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এবং সম্মানীত অতিথি হিসাবে যুক্তরাষ্ট্রস্থ  যুবলীগের আহ্ববায়ক একে এম তরিকুল হায়দার চৌধুরী এবং যুগ্ম আহ্বায়ক বাহার খন্দকার সবুজ উপস্থিত থাকবেন। এছাড়াও অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রস্থ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমন ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মিশিগান স্টেট যুবলীগ সর্বপ্রথম মিশিগানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি স্থাপনের উদ্যোগ নেয়। দীর্ঘদিনের প্রস্তুতি শেষে আগামী ১৬ আগষ্ট এই ম্যুরালের ফলক উন্মোচন ও উদ্বোধন করা হবে। তিনি মিশিগানে বসবাসরত মুক্তিযোদ্ধের স্বপক্ষের সকলকে সক্রিয়ভাবে অংশগ্রহণের আহবান জানান।

 


এ জাতীয় আরো খবর