সোমবার, নভেম্বর ৩০, ২০২০

মঞ্জুরুল হক খান স্মরণে দোয়া মাহফিল

  • কামরুজ্জামান হেলাল :
image

হ্রামট্রাম্যাক, ১৮ অক্টোবর : বিশিষ্ট মুক্তিযোদ্ধা এবং ঢাকা বিভাগ কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মঞ্জুরুল হক খানের স্মরণে এক দোয়া মাহাফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল শনিবার সন্ধ্যায় হ্রামট্রাম্যাক সিটির রেশমী রেষ্টুরেন্টে মিশিগানস্থ ঢাকা বিভাগ কল্যাণ সংঘের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা বিভাগ কল্যাণ সংঘের সভাপতি দেবাশীষ দাস। সাধারণ সম্পাদক মাহবুব রাব্বি খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সভাপতি মো: মোজাম্মেল হক, সহ-সভাপতি তানভির মনির, কাউন্সিলম্যান মোহাম্মদ কামরুল হাসান, কাউন্সিলম্যান নাঈম লিওন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা আল্লামা, ডক্টর রাব্বি আলম, জুনায়েদ খান, মঞ্জুরুল করিম তুহিন, শাকিল খন্দকার, নাজেল হুদা (নাজ), গিয়াস তালুকদার, আরমানি আসাদ প্রমুখ। এছাড়াও কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
পরিশেষে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন ইমাম হাফিজ মাওলানা ফরিদ উদ্দিন।
উল্লেখ্য, মরহুম মঞ্জুরুল হক খান মিশিগানস্থ ঢাকা বিভাগ কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি এবং মিশিগান স্টেট আওয়ামী লীগের সম্মানিত উপদেষ্টা ছিলেন। তিনি গত ৯ অক্টোবর যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকাকালীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে  স্ত্রী, এক ছেলে এক মেয়ে এবং নাতিসহ অসংখ্য আত্মীয়-স্বজনকে রেখে গেছেন। মরহুম মঞ্জুরুল হক খানের জন্মস্থান ঢাকা জেলার নবাবগঞ্জ থানার যন্ত্রাইল  গ্রামে। তিনি ছিলেন একজন বীর মুক্তিযাদ্ধা। 


 

এ জাতীয় আরো খবর