সোমবার, নভেম্বর ৩০, ২০২০

কয়েক ঘন্টার ব্যবধানে ডেট্রয়েটে দুইজন গুলিবিদ্ধ

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ডেট্রয়েট, ২৬ অক্টোবর :  ডেট্রয়েটে পৃথক ঘটনায় রবিবার সন্ধ্যায় ২২ বছর বয়সী দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। একটি শ্যুটিং শহরের পূর্ব দিকের হ্যালোইন পার্টিতে হয়েছিল এবং অন্যটি পশ্চিম পাশে একটি গ্যাস স্টেশনের কাছে।

নেভাদারার ৫৩০০ ব্লকের একটি হ্যালোইন পার্টিতে রাত ১১ টা ২৫ মিনিটে তর্ক শুরু হয় বলে ডেট্রয়েট পুলিশ বিভাগের মুখপাত্র ল্যাট্রিস ক্রফোর্ড জানান। এটি মাউন্টের পশ্চিমে, তবে ডেট্রয়েট পুলিশ বিভাগের ১১তম প্রিসিংক্টের ঠিক পূর্ব দিকে।
পুলিশ জানায়, ২২ বছর বয়সী এক ব্যক্তি গুলির শব্দ শুনতে পান। পরে তিনি ব্যথা অনুভব করেন এবং বুঝতে পারেন যে গুলি তার শরীরে লেগেছে। ব্যক্তিগতভাবে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার অবস্থা স্থিতিশীল। পুলিশ হামলাকারী সম্পর্কে কিছুই জানে না।
এর কয়েক ঘন্টা খানেক আগে সন্ধ্যা ছয়টা ৫৫ মিনিটে ২২ বছর বয়সী আরেক ব্যক্তি এইট মাইল গ্যাস স্টেশনে তার মুখে গুলির আঘাত নিয়ে হাজির হন। পুলিশের ধারণা, ঐ ব্যক্তিকে ওয়াইমিংয়ের পশ্চিমে ওয়েস্ট এইট মাইলের ৮৯০০ ব্লকের গুলি করা হয়েছিল। সেখানেই তারা বুলেট ছিদ্রযুক্ত একটি কালো জিপ চেরোকি উদ্ধার করা হয়েছে। পুলিশের বিশ্বাস, গুলিবিদ্ধ হওয়ার পর ব্যক্তি গাড়ি থেকে নেমে গ্যাস স্টেশনে আসেন। তাকে পরে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুতর। হামলাকারী সম্পর্কে পুলিশ এখনো কিছু জানতে পারেনি।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর