সোমবার, নভেম্বর ৩০, ২০২০

রাজধানী ও ভোট কেন্দ্রে প্রকাশ্যে অস্ত্র বহন নিষিদ্ধ চান ভোটাররা

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ল্যান্সিং, ২৯ অক্টোবর : মিশিগানের বেশিরভাগ ভোটাররা রাজ্যের রাজধানীতে বন্দুক এবং  প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র বহনের নিষেধাজ্ঞায় সমর্থন জানিয়েছে। ডেট্রয়েট নিউজ/ডাব্লুআইডিএ-টিভি সমীক্ষায় এই তথ্য পাওয়া গেছে। তবে সব দলের মতামত সমান নয়।
২৩-২৫ অক্টোবর পর্যন্ত চালানো জরিপে মিশিগান ভোটারদের সমীক্ষায় বলা হয়েছে, চার শতাংশ প্লাস বা মাইনাস ক্রুটি হতে পারে। জরিপে রাজ্যের সমস্ত অঞ্চল জুড়ে উত্তরদাতাদের একটি প্রতিনিধি নমুনা অন্তর্ভুক্ত ছিল।
নির্বাচনে আগের চূড়ান্ত দিনগুলিতে, মিশিগান ভোটারদের মধে ৭৬% বলেছেন যে রাজধানীতে বন্দুক নিষিদ্ধ করা উচিত। মাত্র ১৮% বলেছেন যে তাদের বন্দুক ভবনের ভেতর অনুমতি দেওয়া উচিত।
বিল্ডিংয়ের বন্দুক নিষিদ্ধ করার ধারণাটি চূড়ান্তভাবে প্রকাশ করেছেন সিনেটর ডি-লিভোনিয়া  এবং ডায়না পোলেহানকি বলেছেন, "আমার মনে হচ্ছে লোকেরা শুনছে।" "মিশিগ্যান্ডার হিসাবে আমার মনে হয়েছে যে আমরা প্রচুর বিষয়ে একমত হতে না পারলেও আমরা এই ইস্যুতে ঐক্যবদ্ধ হয়েছি।"
ল্যানসিং-ভিত্তিক গ্লেঙ্গারিফ গ্রুপ দ্বারা পরিচালিত জরিপ অনুসারে এই পরিবর্তনের পক্ষে সমর্থন ব্যাপক ছিল। সংখ্যাগরিষ্ঠ রিপাবলিকান, ডেমোক্র্যাটস এবং স্বতন্ত্র তারা নিষেধাজ্ঞার সমর্থন করেছিলেন, যেমন ৭০% ভোটার বলেছেন যে তাদের কাছে বন্দুক আছে। ভোটারদের মধ্যে যারা নিজেকে "শক্তিশালী রিপাবলিকান" হিসাবে চিহ্নিত করেছেন, তাদের মধ্যে ৫৩%, স্বতন্ত্র ৭২% এবং ৯৫% শক্তিশালী ডেমোক্র্যাট রাজধানীতে বন্দুক নিষিদ্ধ করার পক্ষে।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর