সোমবার, নভেম্বর ৩০, ২০২০

সংবাদ প্রকাশের জেরে হুমকি, চট্টগ্রামে সাংবাদিক নিখোঁজ

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

চট্রগ্রাম, ৩০ অক্টোবর : আজকের সূর্যোদয়ের চট্টগ্রাম অফিসের স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য ও সিটি নিউজ বিডি ডট কম এর নির্বাহী সম্পাদক ও প্রকাশক সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ রয়েছেন। ১৭ ঘন্টা পার হয়ে গেলেও এখনো তার কোন খোঁজ মিলেনি।
জানা গেছে, বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ৯টায় নগরীর ব্যাটারী গলিস্থ তার বাসা থেকে বের হন। কিন্তু তিনি অফিসেও যাননি। দীর্ঘক্ষণ অফিসে না যাওয়া, পরিবারের সাথে যোগযোগ না করায় গভীর উদ্বিগ্ন হয়ে পড়েছে তার পরিবার। চট্টগ্রাম সাংবাদিক সমাজও গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। সাংবাদিক নেতৃবৃন্দ সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।
তার স্ত্রী জেসমিন সরওয়ার কান্না জড়িত কন্ঠে বলেন, তিনি কোন জায়গায় যাওয়ার আগে তাকে বলে যায়। ফোন করে হলেও বলে যায়। গত রাতে ফোন করে বলেছিল এক বড় ভাইয়ের কাছে যাচ্ছেন। কিন্তু সকালে যখন বের হন তখন কিছু বলেনি। আমি আমার ছোট দুইটি সন্তান নিয়ে খুব উদ্বিগ্নের মধ্যে সময় পার করছি। আমি তাকে উদ্ধার করতে পুলিশ প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি।
সম্প্রতি সংবাদ সংক্রান্ত বিষয়ে ফোনে গোলাম সরোয়ারকে হুমকি দেয়া হচ্ছিল বলে জানিয়েছেন (বিএফইউজে) বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের-সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী। অবিলম্বে তার সন্ধান দিতে দায়িত্বশীলদের দ্রুত পদক্ষেপ দাবি করেছেন এই সাংবাদিক নেতা।
এদিকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন জানান, সাংবাদিক গোলাম সরোয়ার নিখোঁজের পর একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


 

এ জাতীয় আরো খবর