সোমবার, নভেম্বর ২৩, ২০২০

ওকল্যান্ড কমিউনিটি কলেজ শিক্ষার্থীদের আরো ল্যাপটপ দেবে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ব্লুমফিল্ড টাউনশীপ, ১২ নভেম্বর :  টানা দ্বিতীয় সেমিস্টারে ওকল্যান্ড কমিউনিটি কলেজ ফুল টাইম শিক্ষার্থীদের জন্য ডেল ল্যাপটপ সরবরাহ করবে। ওপিসি কোভিড-১৯ মহামারী চলাকালীন দূরবর্তী স্থান থেকে যারা অনলাইনে শিক্ষা গ্রহণ করছে তাদেরকে সহায়তার জন্য এই ল্যাপটপ প্রদান করার কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।
কলেজ কর্তৃপক্ষ সেমিস্টারের সময় ২,১০০ ফুলটাইম শিক্ষার্থীদের ল্যাপটপ সরবরাহ করেছে। নতুন ও প্রত্যাবর্তনকারী শিক্ষার্থী যারা ১২ টি ক্রেডিট বা তারও বেশির জন্য নিবন্ধন করেছে তাদের জন্য শীতকালীন সেমিস্টারে ১,৪০০ টিরও বেশি ল্যাপটপ ক্রয় করা হচ্ছে।
ওসিসি চ্যান্সেলর পিটার প্রোভেনজানো বলেছেন, "আমাদের ল্যাপটপ প্রোগ্রামের জন্য আমাদের একটি ভাল সাড়া ছিল এবং শীতকালীন সেমিস্টারের জন্য আমাদের প্রোগ্রামে অংশ নেয়নি এমন শিক্ষার্থীদের জন্য অতিরিক্ত ১,৪০০ ল্যাপটপ সরবরাহের জন্য আমাদের তহবিল রয়েছে। তিনি বলেন, "আমরা উচ্চ-চাহিদা সম্পন্ন ক্যারিয়ারের জন্য প্রতিযোগিতা করতে প্রয়োজনীয় ডিগ্রি এবং প্রশংসাপত্রগুলির সাথে শিক্ষার্থীরা যাতে খেলার মধ্যে থাকতে পারে তা নিশ্চিত করতে চাই। দূরবর্তী স্থান থেকে শিক্ষা পাওয়ার ক্ষেত্রে কেউ যেন বঞ্চিত না হয়। এই কর্মসূচির অর্থায়নে ওসিসি ২০২০ সালের মার্চ মাসে কংগ্রেস কর্তৃক পাস হওয়া করোনভাইরাস এইড, রিলিফ অ্যান্ড ইকোনমিক সিকিউরিটি আইন থেকে CARES) ১ মিলিয়ন ব্যবহার করছে।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর