সোমবার, নভেম্বর ২৩, ২০২০

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিকে মিশিগান স্টেট যুবলীগের অভিনন্দন

  • কামরুজ্জামান হেলাল :
image

হ্যামট্রাম্যাক, ১৫ নভেম্বর :  বাংলাদেশ আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খাঁন নিখিল কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমন ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ। একই সাথে  নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে জানানো হয়েছে মুজিবীয়  শুভেচ্ছা ও অভিনন্দন।
সংবাদপত্রে প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, তরুণ, মেধাবী ও ত্যাগী সাবেক ছাত্রনেতাদের নিয়ে  বাংলাদেশ আওয়ামী যুবলীগের যে কমিটি গঠিত হয়েছে, তা সত্যিই যুবসমাজ কে আলোর পথ দেখাবে। পাশাপাশি তারা আশা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়নেও  আওয়ামী যুবলীগ নিরলসভাবে কাজ করে যাবে।
মিশিগান স্টেট যুবলীগ নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের নবগঠিত কমিটির মাধ্যমে যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসী যুব সমাজ  সকলকে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ।


 

এ জাতীয় আরো খবর