শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯

মৃধা ফাউন্ডেশনের স্পন্সরে মিশিগান বেঙ্গলস ক্লাবের ক্রিকেট টুর্ণামেন্ট ১৬ জুন উদ্বোধন

  • নিজস্ব প্রতিবেদক
  • ২০১৯-০৫-৩০ ২০:১৩:৫২
image

ছবিতে মৃধা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডা: দেবাশীষ মৃধা ও তার পত্মী চিনু মৃধাসহ  মিশিগান বেঙ্গলস ক্লাবের নেতৃবৃন্দ।

ট্রয় সিটি : বাংলাদেশী আমেরিকান কমিউনিটির মধ্যে আবারও একটি ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করছে মিশিগান বেঙ্গলস ক্লাব। মৃধা ফাউন্ডেশনের মাধ্যমে এই দ্বিতীয় টুর্ণামেন্টের স্পন্সর করছেন প্রখ্যাত নিউরোলজিষ্ট, শিল্পদ্যোক্তা, জনহিতৈষী ও দার্শনিক ডা: দেবাশীষ মৃধা ও তার পত্মী চিনু মৃধা। 
এ বছর মিশিগান বেঙ্গলস কর্তৃপক্ষ টুর্ণামেন্টের পরিধি বৃদ্ধি করে ৬টি দল থেকে ৮টি দলে উন্নীত করবে। টুর্ণামেন্ট ট্রয় সিটির সিভিক সেন্টারে ১৬ জুন শুরু হবে। বৃহত্তর ডেট্রয়েটের লেন্সিং, স্যাগিনাও এবং  অন্যান্য কমিউনিটির ১৫০ জন ক্রিকেটার এতে অংশগ্রহণ করবেন। আকর্ষণীয় প্রদর্শনীর মধ্য দিয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করা হবে। উদ্বোধন করবেন মৃধা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডা: দেবাশীষ মৃধা ও তার পত্মী চিনু মৃধা। 
ডা: দেবাশীষ মৃধা বলেন, এই আয়োজনের অংশ হতে পেরে আমরা গর্বিত। তিনি বলেন, এই টুর্ণামেন্টের মধ্য দিয়ে মিশিগানের বাংলাদেশী কমিউনিটির জ্যেষ্ঠ নাগরিক এবং ভবিষ্যত প্রজন্মের মধ্যে সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি হবে।
এদিকে গত ১৫ মে ফার্মিংটন হিলস সিটির একটি ল্যাক্সারী রেষ্টুরেন্টে মিশিগান বেঙ্গলস এর উদ্যোগে এক ক্যাপ্টেন মিটিং অনুষ্ঠিত হয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  সাইফ সিদ্দিকী, মীর রুসি, কৌশিক আহমেদ, হাসান খান, উপদেষ্টা ফয়সাল সৈয়দ এমবি ও ফরিদ চৌধুরী, মিশিগান আভেঞ্জারসের গোলাম মঈনউদ্দিন ও আবীর হাসান, মিশিগান কোবরাস’র অধিনায়ক আমিন শরফুজ্জামান ও শাওন চৌধুরী, বেঙ্গল স্পার্টান্স’র অধিনায়ক কাজী তারিকুল ইসলাম, ওকল্যান্ড গোল্ডের অধিনায়ক রাহাত খান এবং ডা: মো: মঈনুল হোসেন ও মিশিগান টাইটানস’র অধিনায়ক মারুফ কুতুব ও রাজিউর রহমান প্রমুখ।


এ জাতীয় আরো খবর