মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯

স্কুল গ্র্যাজুয়েট ডিপ্লোমা লাভ করেছেন প্রীতি

  • নিজস্ব প্রতিবেদক
  • ২০১৯-০৬-০৬ ০৩:৫৯:৪৪
image

ছবি : মা-বাবা ও ভাই-বোনের সাথে প্রীতি চৌধুরী।

নোভাই সিটি : প্রীতি চৌধুরী ২০১৯ সেশনে মিশিগান রাজ্যের নোভাই হাই স্কুল থেকে সম্মানসহ স্কুল গ্র্যাজুয়েট ডিপ্লোমা লাভ করেছেন। 
সম্প্রতি  ইষ্টার্ণ মিশিগান ইউনিভার্সিটিতে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে উক্ত স্কুলের ৫৪৪ শিক্ষার্থীকে এ গ্র্যাজুয়েট ডিপ্লোমা প্রদান করেন স্কুলের প্রিন্সিপ্যাল নিকোল কার্টার। এ সময়ে বিপুল সংখ্যক শিক্ষক, শিক্ষার্থী ও তাদের পিতা-মাতা  ছাড়াও স্কুল কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে  প্রীতি চৌধুরীর পিতা-মাতা ছাড়াও নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন।  প্রীতি চৌধুরী ভবিষ্যতে মেডিক্যাল ফিল্ড নিয়ে পড়াশুনা করতে আগ্রহী।  প্রীতি হেলথ অর্গানাইজেশন ষ্টুডেন্টস এসোসিয়েশন (এইচওএসএ) তে অংশগ্রহণ করে মিশিগানের মধ্যে প্রথম স্থান অর্জন করেন। মেডিক্যাল ক্ষেত্রে আগ্রহী শিক্ষার্থীদের জন্যে এটি একটি বৃহৎ ইভেন্ট। সেমি ফাইন্যাল রাউন্ডে যে ১০ জন কৃতি শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন তাদের মধ্যে প্রীতি একজন। 
প্রীতি মিশিগান রাজ্যের নোভাই সিটির বিশিষ্ট ব্যবসায়ী, কমিউনিটি লিডার বিপ্লব চৌধুরী ও কৃষ্ণা চৌধুরীর কন্যা।  প্রীতি সম্পর্কে তার মা-বাবা বলেন, প্রীতি এইচওএসএ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বাসা থেকে ৩ দিনের জন্য বের হয়। ৩ দিন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মিশিগানের মধ্যে প্রথম স্থান অর্জন করে বাসায় ফেরে। সে এই গ্রীষ্মে ফ্লোরিডায় চূড়ান্ত পর্বে জাতীয়ভাবে অংশগ্রহণ করবে। তার পৈত্রিক নিবাস সিলেট শহরের শিবগঞ্জ এলাকায় । প্রীতি চৌধুরী সকলের আর্শীবাদ কামনা করেছেন।

 


এ জাতীয় আরো খবর