মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯

কুকুরের টানাহেচড়ায় এমার মৃত্যু : শোকে পুরো পরিবার ভেঙ্গে পড়েছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
  • ২০১৯-০৮-২২ ০০:২৪:০৫
image

ডেট্রয়েট : গত সোমবার বিকেলে ডেট্রয়েটে তিনটি কুকুরের টানাহেচড়ায় নিহত সেই মেয়ের পরিচয় পাওয়া গেছে। তার নাম এমা হারেনদেজ। ওয়েন কাউন্টির ময়নাতদন্তকারী চিকিৎসক জানিয়েছেন, এমার শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। তার মৃত্যু একটি দুর্ঘটনা।
কুকুর তিনটির মালিককে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। আর দু’টি কুকুরকে ডেট্রয়েট অ্যানিমাল কেয়ার অ্যান্ড কন্ট্রোল সেন্টারে নেওয়া হয়েছে। ডেট্রয়ট শহরের পক্ষ থেকে এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়েছে। মেয়েটির বাবা আরমানডো হারেনদেজ বলেছেন, কুকুরের মালিককে সতর্ক করা হয়েছিল যে তার বেড়া খুব দুর্বল। তিনি ডাব্লিউ ডাব্লিউ জে রেডিও স্টেশনকে বলেন, তিনি বাকরুদ্ধ হয়ে পড়েছেন। তিনি বলেন, সবসময় মেয়েটিকে চোখে চোখে রাখতাম। এক পথচারীর গুলিতে তিনটি কুকুরের একটি মারা গেছে। মেয়েটিকে বাঁচাতেই গুলি করা হয়। কিন্তু তারপরও বাঁচানো যায়নি। বাকি দু’টিকে আটক করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, হামলা ঠেকাতে কুকুরগুলোকে লক্ষ্য করে ইট নিক্ষেপ করা হলেও থামানো যায়নি। পরিবারের এক বিবৃতিতে জানানো হয়েছে, এমা ছিল সবার কাছে প্রিয়। ভালবাসার স্বজনদের ছেড়ে তাকে বিদায় নিতে হয়েছে। স্বজনরা জানিয়েছেন, এমা স্কুলের কাজ, খেলা এবং বিনোদনের মধ্যেই নিমগ্ন থাকতো। সে ছিল খুবই স্মার্ট। সে বাসার বাইরে চাচাতো ভাই-বোনদের সঙ্গে খেলতে ভালবাসতো। হারেনদেজ জানিয়েছেন, পুরো পরিবার ভেঙে পড়েছে। এমন সুন্দর একটি মেয়ের শেষকৃত্য করতে হবে এই সময়, তা কল্পনাও করা যায় না।
উল্লেখ্য, স্থানীয় সময় সোমবার বিকেল ৪টার দিকে তিনটি কুকুর মিলে সেন্ট্রাল অ্যান্ড স্মার্টের কাছের একটি স্থানে মেয়েটিকে আক্রমণ করে। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

Source & Photo: http://detroitnews.com

 

 


এ জাতীয় আরো খবর