মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯

নির্বাচন ২০২০ : শ্রমিক দিবসে আজ ট্রাম্প ব্যানার নিয়ে ডেট্রয়েটের আকাশে উড়বে বিমান

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
  • ২০১৯-০৯-০২ ১৯:২৪:০২
image

ডেট্রয়েট : মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প দ্বিতীয়বারের মতো প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন রিপাবলিকান দল থেকে। আগামী ২০২০ সালের নির্বাচন উপলক্ষ্যে এখনই প্রচারণা শুরু হয়েছে। ট্রাম্পের নির্বাচনী প্রচারণায় যুক্ত ব্যক্তিরা জানিয়েছেন, শ্রমিক দিবসে ডেট্রয়ের আকাশে উড়বে ব্যানার। বাসিন্দাদের ফোন নাম্বারের তালিকাও করা হচ্ছে।
প্রচারণাকারীদের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ সোমবার (২ সেপ্টেম্বর) ডেট্রয়েট, রিভারফ্রন্ট শহর এবং আশপােশের সমুদ্র সৈকতের  আকাশে উড়বে এ বিমান। এছাড়া ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে যেসব এলাকায় ডেমোক্র্যাটরা বেশি ভোট পেয়েছিলেন (মিলওয়াউকি, ক্লিভল্যান্ড, এরি, পেনসিলভানিয়া, ভার্জিনিয়া সৈকত, ভার্জিনিয়া, ফোর্ট লডারডেল এবং ফ্লোরিডার সাউথ বিচ) সেসব স্থানের আকাশে উড়তে থাকবে বিমান।
২০১৬ সালে ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটন ডেট্রয়েটে ৯৫ ভাগ ভোট পেয়েছিলেন। যেখানে ট্রাম্প মিশিগানে ১০ হাজার ৭০৪ ভোট পেয়েছিলে যা মোট ভোটের দশ ভাগের দুই ভাগ। ডেট্রয়েটে শ্রমিক দিবসের প্যারেডের পর ট্রাম্প ব্যানার আকাশে উড়বে বলে জানা গেছে। স্থানীয় সময় সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিমানটি ব্যানার নিয়ে আকাশ প্রদক্ষিণ করবে। প্রচারণাকারীরা ৩০ হাজার ফোন নাম্বার সংগ্রহ করেছে। তারা ৩৩ মিলিয়ন ভোটারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন। ফ্লাইওভার ব্যানার বিজ্ঞাপনে ২০ হাজার ডলার ব্যয় করা হচ্ছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর