মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯

যুক্তরাষ্ট্রে ডাকাতের গুলিতে বাংলাদেশি শিক্ষার্থী নিহত

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
  • ২০১৯-০৯-০৯ ০৩:১৪:১৭
image

লুইজিয়ানা : যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা স্টেস্ট ইউনিভার্সিটিতে পিএইচডি গবেষণারত  বাংলাদেশি শিক্ষার্থী মো. ফিরোজ উল আমিন (৩০) ডাকাতের গুলিতে নিহত হয়েছেন।  স্থানীয় সময় শনিবার ভোর ৩টা ৩০ মিনিটে লুসি’র ভ্যালেরো গ্যাস স্টেশনে এ ঘটনা ঘটে। পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যমে এ খবর প্রকাশিত হয়েছে। 
পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়েছে, ওই দিন ফিরোজ উল আমিন  লুসি’র ভ্যালেরো গ্যাস স্টেশনে কাজ করছিলেন । ঘটনার সময় এক ব্যক্তি ডাকাতির উদ্দেশ্যে  গ্যাস স্টেশনে প্রবেশ করে এবং ফিরোজকে লক্ষ্য গুলি করে। এরপর ব্যক্তিটি স্টোরের কিছু জিনিষপত্র নিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই ফিরোজকে মৃত ঘোষণা করা হয়।
লুইজিয়ানা স্টেট ইউনিভার্সিটির জনসংযোগ পরিচালক অ্যার্নি বালার্ড ওই আইনজীবীকে জানান, ফিরোজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক তৃতীয় গোল্ডেন জি রিচার্ডের অধীনে পিএইচডি গবেষণা করছিলেন। ড. রিচার্ড ডিজিটাল ফরেনসিক, মেমোরি ফরেনসিক, রিভার্স ইঞ্জিনিয়ারিং, ম্যালওয়্যার বিশে­ষণ ও অপারেটিং সিস্টেমের বিশেষজ্ঞ। তিনি থাকতেন ১৪৪৩ ব্রাইটসাইডে। ফিরোজ টাইগার আইটির সাবেক একজন নির্বাহী। তিনি বাংলাদেশে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন। 


এ জাতীয় আরো খবর