মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯

রোজভিল সিটিতে সাবেক বিচারকের মৃতদেহ উদ্ধার

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
  • ২০১৯-০৯-১৬ ১০:৫৯:৪২
image

রোজভিল সিটি : রোজভিলের ডিস্ট্রিক কোর্টের সাবেক নারী বিচারকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) পুলিশ জানায়, রকপোর্টের বাড়িতে স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ৮টায় বিচারক ক্যাথেরিন স্টিনল্যান্ডের মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানয়েছে, তারা খবর পেয়ে এসে মৃতদেহ উদ্ধার করেন এবং পরে ম্যাকম্ব কাউন্টির ময়নাতদন্তকারী চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেন। পুলিশ জানায়, এর বেশি কিছু আমরা প্রকাশ করতে রাজি নই।
গত জুলাইয়ে ৩৯তম ডিস্ট্রিক্ট কোর্ট থেকে অবসরে যান স্টিনল্যান্ড (৫২)। ২০০২ সালে তিনি প্রথমবারের মতো নির্বাচিত হন। ২০১৬ সালে তিনি আরো ছয় বছরের জন্য নির্বাচিত হন। গত বছরের অক্টোবরে দুর্ঘটনা সংক্রান্ত হত্যা মামলায় বিচার না করার কথা জানিয়েছিলেন। শিক্ষানবিশ সময়ে তাকে এক বছরের দন্ড এবং ৯০ দিন সাসপেন্ড করা হয়েছিল।
২০১৭ সালের ২৫ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টায় রোজভ্যালি ম্যাককিননে ৩১ বছর বয়সী এক ব্যক্তি জানান, তার গাড়িকে ধাক্কা দিয়েছে এক নারীর রেড সিডান গাড়ি। পরে ওই নারী পালিয়ে যান। ব্যক্তিটি গাড়ির লাইসেন্স নাম্বারের প্লেট ও দুর্ঘটনার বিস্তারিত বর্ণনা করেন। তদন্তে দেখা যায়, ওই গাড়ির নারী চালক ছিলেন বিচারক স্টিনল্যান্ড। মিশিগান পুলিশ এই তথ্য জানতে পারে। ২০০৮ সালে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছিল। মদ পান করার অভিযোগে তাকে পুলিশ গ্রেফতারও করেছিল।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর