মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

ট্রাক চুরি ও মালিককে আঘাত করার অভিযোগে একজন আটক

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ওয়েস্টল্যান্ড, ১১ আগস্ট : মিশিগান রাজ্য পুলিশ জানিয়েছে, ওয়েস্টল্যান্ডে একটি পিকআপ ট্রাক চুরি এবং গাড়ির মালিককে আঘাত করার জন্য ১৮ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করে হেফাজতে নেওয়া হয়েছে।
কর্মকর্তারা জানান,বুধবার  রাত সাড়ে ১০টার দিকে তারা ঘটনাটি জানতে পারেন। পরে ওয়েস্টল্যান্ড পুলিশ একটি চুরি হওয়া সাদা ২০২১ ফোর্ড এফ-১৫০ ট্র্যাক করে। পুলিশ জানিয়েছে, ট্রাকের মালিক চোরের হামলার মুখে পড়েছেন। ঘটনাস্থল থেকে ওই ব্যক্তি পিকআপ নিয়ে পালিয়ে যাওয়ার সময় ট্রাকের মালিককে গাড়ি দিয়ে ধাক্কা মারে। রাজ্য পুলিশের সৈন্যরা ডেট্রয়েটের লিভারনয়েসের কাছে পূর্বমুখী ডেভিসনে ট্রাকটিকে সনাক্ত করে। তারা তাদের সাইরেন চালু করার আগেই চালক পালিয়ে যায়। সৈন্যরা তাড়া করতে শুরু করলে, পিকআপটি একটি লাল আলোর মধ্য দিয়ে চলে যায় এবং অন্য একটি পিকআপকে ধাক্কা দেয়।
পুলিশ জানিয়েছে, দ্বিতীয় ট্রাকের চালক পালিয়ে গেছে। তারা জানান, চুরি যাওয়া ট্রাকের চালক গাড়ি ছেড়ে পালিয়ে যায়। সৈন্যরা লোকটিকে ধাওয়া করে আটক করে। তাকে ওয়েস্টল্যান্ড পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কোনো আহতের খবর পাওয়া যায়নি বলে কর্মকর্তারা জানিয়েছেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর