মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

ইস্টপয়েন্টে ৫ বছর বয়সী গুলিবিদ্ধ : এক ব্যক্তি অভিযুক্ত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ইস্টপয়েন্টে, ১১ আগস্ট : ৫ বছর বয়সী এক শিশু গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় একজনকে অভিযুক্ত করা হয়েছে। কারণ ওই  ব্যক্তিই শিশুটিকে লালন-পালন করছিলেন বলে কর্মকর্তারা জানিয়েছেন।
ইস্টপয়েন্টের ৪২ বছর বয়সী ল্যারন জেন্টা অ্যালস্টনকে বুধবার ৩৮তম জেলা আদালতে দ্বিতীয়-ডিগ্রি শিশু নির্যাতনের অভিযোগে হাজির করা হয়েছিল। দোষী সাব্যস্ত হলে ১০ বছরের সাজা হতে পারে। একজন বিচারক তার মুচলেকা নির্ধারণ করেছেন ১৫,০০০ ডলার। বিচারক তাকে মুচলেকা দিলে ভুক্তভোগীর সাথে কোনও যোগাযোগ না করার বা হ্যান্ডগান না রাখার নির্দেশ দেন। অ্যালস্টনকে আগামী ২৩ আগস্ট আবার আদালতে হাজির করার কথা রয়েছে। পুলিশ জানিয়েছে যে মঙ্গলবার জুলিয়ানার আট মাইল এবং কেলির কাছে ১৬,০০০ ব্লকের একটি বাড়িতে শুটিংয়ের রিপোর্টের জন্য বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে অফিসারদের ডাকা হয়েছিল।
তারা ৫ বছর বয়সী এক ছেলেকে দেখতে পান যে একটা বন্দুকের ক্ষত থেকে তার বাম পা থেকে রক্তপাত হচ্ছিল। পুলিশ জানিয়েছে, চিকিৎসকরা শিশুটিকে একটি হাসপাতালে নিয়ে যান এবং সে সুস্থ হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে। তদন্তকারীরা জানতে পেরেছিলেন যে ছেলেটি তার চাচার সাথে বাড়িতে ছিল, পরে চাচার নাম অ্যালস্টন বলে শনাক্ত করা হয়েছিল, যিনি তাকে লালন করছিলেন। তারা বলেছিল যে অ্যালস্টনের কাছে একটি বন্দুকের নিরাপদ প্রবেশাধিকার ছিল না। শিশুটি একটি রিক্লাইনার কুশনের ভিতরে লোড করা বন্দুক খুঁজে পাওয়ার পরে নিজের পায়ে গুলি করে বলে কর্তৃপক্ষ জানিয়েছে। তাদের তদন্তের সময়, গোয়েন্দারা দ্বিতীয় আগ্নেয়াস্ত্র খুঁজে পেয়েছিল এবং এটিকে বাড়ি থেকে সরিয়ে দেয়।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর