মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

মাধবপুরে আইনশৃঙ্খলা বাহিনীর সোর্সকে কুপিয়ে হত্যা

  • মাধবপুর, (হবিগঞ্জ) প্রতিনিধি :
image

মাধবপুর, (হবিগঞ্জ) ১২ আগস্ট :  মাধবপুরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত ওই সুমন মিয়া (৩৫) ওই উপজেলার কড়রা গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

নিহতের ছোট ভাই রাসেল মিয়া জানান, তার ভাই সুমন দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে কাজ করছিলেন। এ নিয়ে স্থানীয় মাদক ব্যবসায়ীদের সঙ্গে বিরোধ চলছিল। উক্ত ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাত ১০টার দিকে পার্শ্ববর্তী ব্যাঙ্গাডোবা গ্রামের কয়েকজন মাদক ব্যবসায়ী তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে নোয়াপাড়া হাইস্কুল সংলগ্ন একটি বয়ালারের পাশে নির্জন এলাকায়  নিয়ে  কুপিয়ে তার  দুটি পা কেটে ফেলে। আশংকাজনক অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে এ নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত ঘোষনা করেন। চিকিৎক জানান, আঘাতপ্রাপ্ত জায়গা হতে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়। খবর পেয় সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে জানান, বিরোধ কি নিয়ে ছিল তা খতিয়ে দেখা হচ্ছে । বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। নিহত সুমনের বিরুদ্ধে মাধবপুর থানায় ৪টি মাদক মামলা রয়েছে।পুলিশ জড়িতদের গ্রেফতার করতে অভিযান  অব্যাহত রয়েছে। এঘটনায় নিহত সুমনের ভাই একটি এজহার দিয়েছে। ময়না তদন্ত শেষে বিকালে সুমনের লাশ বাড়ি  নিয়ে আসলে এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতারণা হয়। তার তিনটি অবুঝ শিশু ও স্বজনদের আহাজারি   থামছে না। তার বাবা আব্দুল হান্নান বলেন আইনশৃংখলা  বাহিনীর সোর্স হওয়াই তার জন্য কাল হল। ছেলে হত্যার বিচার চান তিনি।


এ জাতীয় আরো খবর