সোমবার, অক্টোবর ৩, ২০২২

উৎসবমুখর পরিবেশ ভাদেশ্বর এসো. অব নিউজার্সির বনভোজন

  • বিশ্বজিৎ দে বাবলু ॥
image

নিউজার্সি,  ০৫ সেপ্টেম্বর ॥ নিউজার্সির গ্যারেট মাউন্টেনের পিকনিক স্পট গতকাল রবিবার পরিনত হয়েছিল নিউজার্সি প্রবাসী সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বরবাসীর মিলন মেলায়। এই দিন নিউজার্সির ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সি আয়োজন করে বনভোজন ও মিলন মেলা ২০২২ । 
বিপুল সংখ্যক প্রবাসী ভাদেশ্বরবাসীর উপস্থিতে বনভোজন এর  প্রথমার্ধে চলা নানা রকম ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে ছিল বিভিন্ন বয়সী বালক- বালিকাদের দৌড় প্রতিযোগিতা।পুরুষদের জন্য ছিল ফুটবল, ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা।  আর অন্যদিকে মহিলারা মিউজিক্যাল চেয়ার ও পিলো পাস খেলায় অংশ নেন। 
দুপুরের জম্পেশ খানাদানার পর মুল মঞ্চে নাচ গানে জমে উঠে । সর্বশেষে বনভোজন আয়োজক কমিটি  ভাদেশ্বর এসোসিয়েশন অব নিউজার্সি’র সদস্যদের সার্বিক তত্বাবাধনে আয়োজন করা হয় আলোচনা সভা, রাফেল ড্র - বিভিন্ন খেলাধুলায় বিজয়ীদের জন্য পুরস্কার বিতরন পর্ব। বিতরন করেন এসোসিয়েশনের কর্মকর্তা ও পৃষ্ঠপোষকেরা । এই বনভোজনের অন্যতম পৃষ্ঠপোষক ছিলেন প্যাটারসন সিটির নয়াবাজার সুপারমার্কেটের স্বত্বাধিকারী মনসুর আহমেদ আইয়ুব।
অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন প্যাটারসন সিটি মেয়র আন্দ্রে সাঈয়া, মনসুর আহমেদ আইয়ুব, মোহাম্মদ মুনিম আহমেদ, বুরহান উদ্দীন বুলু, মোহাম্মদ বদরুল আলম, আব্দুল হেলিম, জালালাবাদ আমেরিকার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লোকমান হোসাইন, সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু, আনোয়ার চৌধুরী পারেক, এজি এম হাছান, আব্দুল কাদিরসহ আরও অনেক। আর এই বনভোজনে উপস্থিত সবাই তাপমাত্রা স্বাভাবিক থাকায় প্রাণভরে পিকনিকের সকল আয়োজন উপভোগ করেন।


এ জাতীয় আরো খবর