মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

ক্রমবর্ধমান ব্যয়ের চাপে বিউমন্ট স্পেকট্রাম ৪০০ কর্মী ছাঁটাই করছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

সাউথফিল্ড, ১০ সেপ্টেম্বর : বিউমন্ট স্পেকট্রাম হেলথ সিস্টেম শুক্রবার নিশ্চিত করেছে যে এটি ৪০০ জন কর্মচারীকে ছাঁটাই করছে। এই পদক্ষেপের জন্য বেশিরভাগই মুদ্রাস্ফীতি এবং কোভিড-১৯ ফেডারেল সহায়তার মেয়াদ শেষ হওয়াকে দায়ী করা হচ্ছে। শুক্রবার জারি করা বিএইচএসএইচ এর বিবৃতি অনুসারে, ৬৪,০০০ কর্মীর মধ্যে ৪০০ জন কর্মী ছাঁটাই করা একটি "কঠিন সিদ্ধান্ত" ছিল। ২২-হাসপাতাল বিশিষ্ট কোম্পানি বলেছে যে ছাঁটাইয়ের লক্ষ্য হল ব্যবস্থাপনা এবং কর্মীদের মধ্যে যারা রোগীদের যত্ন নেয় না। মুখপাত্র এলেন ব্রিস্টল শুক্রবার এক ইমেলে বলেছেন, "ছাটাই আমাদের সংস্থার কোনও একটি ক্ষেত্রে সীমাবদ্ধ নয়।"
সাউথফিল্ড-ভিত্তিক বিউমন্ট এবং পশ্চিম মিশিগান-ভিত্তিক স্পেকট্রাম একত্রিত হওয়ার সাত মাস পরে ছাঁটাই করা হলো। ব্যবসায়িক একীভূতকরণের ফলে প্রায়ই কর্মশক্তি হ্রাস পায়। স্বাস্থ্য ব্যবস্থা এক বিবৃতিতে বলেছে, "দেশের অন্যান্য রাজ্যের মতো আমাদের স্বাস্থ্য ব্যবস্থাও ঐতিহাসিক মুদ্রাস্ফীতি, ক্রমবর্ধমান ওষুধ ও শ্রমের খরচ, কোভিড-১৯, কেয়ারস অ্যাক্টের তহবিলের মেয়াদ শেষ হয়ে যাওয়াকে দায়ী করা হচ্ছে। বিবৃতিতে দাবি করা হয়, "আমরা আমাদের প্রভাবিত দলের সদস্যদের দ্বারা প্রদত্ত অবদান এবং বছরের পর বছর নিবেদিত পরিষেবার জন্য কৃতজ্ঞ এবং তাদের আমাদের স্বাস্থ্য ব্যবস্থা এবং অন্য কোথাও কর্মসংস্থান খুঁজে পেতে সহায়তা করার জন্য কাজ করছি।" আরও বলা হয়, "আমরা আমাদের দলের সদস্য এবং আমাদের সম্প্রদায়ের যত্ন নেওয়ার জন্য গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ।
বিউমন্ট স্পেকট্রাম আগস্টে রিপোর্ট করার পরে এই পদক্ষেপটি এসেছে। বছরের প্রথম ছয় মাসে স্বাস্থ্য ব্যবস্থাটি লাভজনক ছিল না। অপারেটিং মার্জিন ছিল ১.৮%, যা প্রত্যাশার চেয়ে কম ছিল। কর্মকর্তারা একত্রিত আর্থিক বিবৃতিতে বলেছেন যে "নেতারা ব্যয় নিয়ন্ত্রণের উদ্যোগের দিকে মনোনিবেশ করছেন" পাশাপাশি "একীকরণ সঞ্চয়ের গতি বাড়ানো"। "সংস্থাটি বছরের প্রথম ছয় মাসে তার অপারেটিং ফলাফলে অবনতি দেখেছে," প্রধান আর্থিক কর্মকর্তা ম্যাথিউ কক্স স্বাস্থ্য ব্যবস্থার যৌথ আর্থিক বিবৃতিতে বলেছেন। "এটি আমাদের কেয়ার ডেলিভারি বিভাগে কম ভলিউম এবং উচ্চ সংস্থা এবং সমালোচনামূলক স্টাফিং খরচের ফলাফল।"
মিশিগান হাসপাতাল শিল্পকে অনুসরণকারী মিনিয়াপোলিসের স্বাস্থ্য শিল্প বিশ্লেষক অ্যালান বাউমগার্টেন বলেছেন, সারা দেশের স্বাস্থ্য ব্যবস্থায় এই বছর মিশ্র আর্থিক ফলাফল রয়েছে। উটাহের ইন্টারমাউন্টেন হেলথকেয়ার এসসিএল হেলথের সাথে একীভূত হয়েছে এবং উচ্চ মুনাফা রিপোর্ট করেছে উল্লেখ করে তিনি জানান, যখন অন্যান্য সিস্টেমগুলি উচ্চ শ্রম খরচ, বিনিয়োগের ক্ষতি এবং অন্যান্য কারণে ক্ষতির রিপোর্ট করছে। "এটা আশ্চর্যের কিছু নয় যে দুটি বড় সিস্টেম একত্রিত হয় এবং শীঘ্রই আবিষ্কার করে যে তাদের নির্দিষ্ট চাকরিতে প্রচুর ডুপ্লিকেশন ছিল," বমগার্টেন বিউমন্ট এবং স্পেকট্রাম সম্পর্কে বলেছিলেন। "একটি সংস্থায় চারশত চাকরির আকার বড় কাট নয়, তবে সম্ভবত আরও কাটছাঁট হবে।" কোম্পানির শুক্রবারের বিবৃতিতে, কর্মকর্তারা বছরের শুরু থেকে যৌথ স্বাস্থ্য ব্যবস্থা "প্রায় ১০,০০০ জনকে নিয়োগ দিয়েছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর