মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

ড্যালি ইন দ্য অ্যালি ক্যাস করিডোরে ফিরে এসেছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

শিল্পী গ্রেস ফ্রান্সিস শনিবার, ১০ সেপ্টেম্বর  ড্যালি ইন দ্য অ্যালি চলাকালীন একটি পেইন্টিংয়ে কাজ করছেন/Photo : Max Ortiz, The Detroit News

ডেট্রয়েট, ১১ সেপ্টেম্বর : ‘ড্যালি ইন দ্য অ্যালি’ আবার ফিরে এসেছে। গতকাল  শনিবার কনসার্ট, খাবার, শিল্প এবং আরও অনেক কিছু নিয়ে ডেট্রয়েটের ক্যাস করিডোরে ফিরে এসেছে। করোনা মহামারির কারণে দুই বছর এই উৎসবের আয়োজন করা সম্ভব হয়নি। ৪৩তম বছরে আবারও ফিরে আসলো।
ড্যালি অ্যাট দ্য অ্যালি তার থিম এবং শিল্পে ১৯৭০ এর দশকের শিকড়কে বাঁচিয়ে রেখেছে। যদিও এতে অন্যান্য যুগের বিভিন্ন ঘরানার ব্যান্ডগুলি অন্তর্ভুক্ত রয়েছে। আয়োজক এবং নর্থ কাস কমিউনিটি ইউনিয়নের সভাপতি অ্যাড্রিয়েল থর্নটন বলেছেন, এর অর্থ হল আবার ইভেন্টটি ধরে রাখতে সক্ষম হওয়া। থর্নটন বলেন, "এটি একটি সম্প্রদায়ের উদযাপন যেখানে প্রতিবেশীরা একে অপরকে দেখতে পারে, একে অপরের সাথে ঘুরে বেড়াতে পারে, বিক্রেতারা তাদের জিনিসপত্র বিক্রি করতে আসতে পারে, ব্যান্ডদের খেলার এবং তাদের প্রতিভা প্রদর্শন করার সুযোগ রয়েছে।"
হ্যাজেল পার্কের বাসিন্দা ইভান সিসেল বলেছেন, এমন একটি ইভেন্টে ফিরে আসাটা ভাল খবর। এর মাধ্যমে লোকেরা একে অপরের সাথে সংযোগ স্থাপন করার ‍সুযোগ পান। দেয়। তিনি সঙ্গীত উপভোগ করতে এবং "হ্যাকি স্যাক প্রতিনিধিত্ব" করতে এসেছিলেন এবং সারাদিনে কমপক্ষে ১০৪ জনকে একটি হ্যাকি স্যাক রিংয়ে দড়ি দিয়েছে ন৷ "আমি এখানে প্রায় দুই ঘন্টা ছিলাম, আমি ৬বছর বয়সী শিশু এবং ৬৭ বছর বয়সী প্রাপ্তবয়স্কদের সবকিছু পেয়েছি," সিসেল বলেছিলেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর