মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

আটলান্টিক সিটিতে জমকালো আয়োজনে আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যাল অনুষ্ঠিত

  • আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী :
image

আটলান্টিক, (নিউজার্সি) ১২ সেপ্টেস্বর :  গতকাল রবিবার বিকেলে আটলান্টিক সিটিতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যাল ২০২২। আটলান্টিক সিটির বিখ্যাত শোবোট ক্যাসিনোর মিলনায়তনে  বিকেল চারটায় আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যাল শুরু হয় 

আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যালোর বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল ফ্যাশন শো, সংগীত, নৃত্য, সম্মাননা ও পুরস্কার বিতরন। অনুষ্ঠানের সঞ্চালক রূপ চক্রবর্তীর আহবানে সূচনা সংগীত পরিবেশন করেন নয়না ভাট।
 
তাঁর সংগীত পরিবেশনা শেষে দিয়া বিশ্বাসের মনোজ্ঞ নৃত্য পরিবেশনা মিলনায়তনে মুগ্ধতার আবেশ ছড়িয়ে দেয়। “রিদম অব দ্য হার্ট” ব্যান্ডের শিল্পীরা সংগীত পরিবেশন করে সবাইকে মুগ্ধ করে।

ফ্যাশন ফেস্টিভ্যালে বিশেষ অতিথির আসন অলংকৃত করেন আটলান্টিক সিটির স্কুল বোর্ড সদস্য লেখক-সাংবাদিক সুব্রত চৌধুরী। তিনি সহ অন্যান্য অতিথিরা ফ্যাশন ফেস্টিভ্যালে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

ফ্যাশন  ফেস্টিভ্যালে বিভিন্ন দেশের মডেলদের সাথে ফ্যাশন শো’র র‍্যাম্পে হাঁটেন উত্তর আমেরিকার জনপ্রিয় সংগীত শিল্পী ও মডেল বাংলাদেশি আমেরিকান  শীলা আজিজ।

এছাড়া ভারত, পাকিস্তান,গায়ানা, যুক্তরাস্ট্রের মডেলরা আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যাল -২০২২ এ র‍্যাম্পে হাঁটেন। আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যাল লেখক সাংবাদিক সুব্রত চৌধুরীকে ক্রেস্ট ও সনদপত্র প্রদানের মাধ্যমে সন্মানিত করা হয়।

আয়োজক সংগঠনের প্রধান নির্বাহী ডঃ জুহি জাগিয়াসি তাঁর সূচনা বক্তব্যে বলেন, ফ্যাশন মডেল, ডিজাইনার, আলোকচিত্রী, মেকাপ শিল্পী , কোরিওগ্রাফার, সংগীত শিল্পী, নৃত্য শিল্পী,গীতিকার, সংগীত পরিচালক,শব্দ প্রকৌশলী সহ সংবাদ মাধ্যমের লোকজনকে একই ছাদের নিচে একত্রিত করে সংগঠিত করা, স্থানীয় ট্যালেণ্টদের জন্য প্ল্যাটফরম তৈরি করে দেওয়া সহ আমেরিকার মূলধারার সাথে আইএফএবির সংযোগ ঘটানোর লক্ষ্যেই তাঁর এই প্রয়াস ।


উল্লেখ্য, ২০১২ সাল থেকে আইএফএবি ফ্যাশন শো অনুষ্ঠিত হয়ে আসছে এবং ২০১৮ সাল থেকে আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যাল পুরস্কার প্রদান করা হচ্ছে ।


এ জাতীয় আরো খবর