মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

শিব মন্দির শারদীয় দুর্গোৎসব উদযাপন কমিটির সভা

  • নিজস্ব প্রতিবেদক :
image

ওয়ারেন, ১৩ সেপ্টেম্বর :  শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে শিব মন্দির দুর্গোৎসব উদযাপন কমিটি এক সভা গত রোববার অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা ৬টায় মন্দিরের হলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মন্দিরের কো অর্ডিনেটর ইঞ্জিনিয়ার রতন হাওলাদার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত মন্দিরের প্রতিষ্ঠাতা ,বিশিষ্ট চিকিৎসক ও দার্শনিক ড. দেবাশীষ মৃধা।  
বক্তব্য রাখেন পুর্নেন্দু চক্রবর্তী অপু, রাখি রঞ্জন রায়, অরূপ পুরকায়স্থ, কমলেন্দু পাল, চিন্ময় আচার্য্য, কুলেন্দু পাল, রাজর্ষি গৌরব চৌধুরী, সঞ্জয় শীল, প্রমোদ রঞ্জন বিশ্বাস,  অপূর্ব কান্তি চৌধুরী, তপন শিকদার, সৌরভ চৌধুরী,  হিরালাল কপালী প্রমুখ ।
সভায় মহামায়ার পূজা যথাযথ ধর্মীয় মর্যাদা, ভাবগাম্ভীর্য ও আনন্দমুখর পরিবেশের উদযাপনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। ১ থেকে ৯ অক্টোবর পর্যন্  এই ৯ দিনের অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- পূজানুষ্ঠান, পুষ্পাঞ্জলি প্রদান, মহাপ্রসাদ বিতরণ, আরতি প্রতিযোগিতা, সিঁদুর খেলা, ধামাইল, আলোকসজ্জা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
সভায় আকস্মিকভাবে উপস্থিত হয়েছিলেন মন্দিরের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট চিকিৎসক ও দার্শনিক ড. দেবাশীষ মৃধা। সকল বক্তাই ভক্তদের জন্য সুন্দর একটি মন্দির  দান করায় তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাঁকে আন্তরিক ধন্যবাদ জানান। বক্তারা বলেন, তিনি একজন মহৎ ও উদার মনের মানুষ। তিনি আমাদের গর্ব ও অহংকার।  


এ জাতীয় আরো খবর