মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

ফ্রেজার স্কুলের কাছে হামলার তদন্ত করছে কর্তৃপক্ষ

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ফ্রেজার, ১৪ সেপ্টেম্বর : কর্তৃপক্ষ মঙ্গলবার রাতে ঘোষণা করেছে যে তারা ফ্রেজারে একটি হামলার তদন্ত করছে। একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, হামলার ফলে একজনের মৃত্যু হয়েছে। বিকেলের ঘটনাটি গারফিল্ড এবং ক্লেইনের কাছে ক্যাম্পাসের বাইরে ঘটে বলে ফ্রেজার ডিপার্টমেন্ট অফ পাবলিক সেফটির ডিরেক্টর সামান্থা ক্রেটসমার এক বিবৃতিতে জানান।
জেলার মানচিত্র অনুসারে দৃশ্যটি ফ্রেজার পাবলিক স্কুল প্রশাসন ভবনের পাশাপাশি ফ্রেজার হাই স্কুল এবং রিচার্ডস মিডল স্কুলের কাছে ছিল। ক্রেটসমার বলেছেন, সাধারণ জনগণের জন্য কোন বিপদ নেই। এটি এখনও তদন্তাধীন। আমরা পরবর্তী সময়ে এই ঘটনার বিষয়ে আরও তথ্য প্রকাশ করব। মঙ্গলবার রাতে জেলা স্টাফ এবং পরিবারের কাছে এক বিবৃতিতে সুপারিনটেনডেন্ট ক্যারি ওজনিয়াক বলেছেন যে, ঘটনাটি ক্যাম্পাসের বাইরে ছিল। তিনি বলেন, কর্তৃপক্ষ বিকেল ৪:৪৫ টার দিকে জেলাকে অবহিত করেছে। সতর্কতা হিসাবে রিচার্ডস মিডল এবং ফ্রেজার হাই স্কুলগুলিকে লকডাউনে রাখা হয়। সুপারিনটেনডেন্ট বলেন, "আমরা দ্রুত সব অ্যাথলেটিক এবং স্কুল-পরবর্তী ইভেন্টগুলি শেষ করে দিয়েছি এবং আমাদের ভবনগুলো খালি করেছি।"
ফক্স ২ জানিয়েছে, হামলার সময় একটি ছুরিকাঘাতের অভিযোগ রয়েছে, এতে তিনজন কিশোর জড়িত ছিল। এর ফলে একজনের মৃত্যু হয়েছে বলে ডব্লিইডিআইভি (চ্যানেল ৪) রিপোর্ট করেছে। জেলার কমিউনিটি রিলেশনশিপ ডিরেক্টর ক্রিস্টিন লেডফোর্ড  ডেট্রয়েট নিউজকে বলেছেন: "আমরা আজ রাতে কোনো অতিরিক্ত বিবৃতি দেব না। আমরা তদন্তে ফ্রেজার পাবলিক সেফটি ডিপার্টমেন্টের সাথে ঘনিষ্ঠভাবে কাজ চালিয়ে যাব।"

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর