সোমবার, অক্টোবর ৩, ২০২২

ফ্রেজার ছুরিকাঘাতে হত্যা : অভিযোগের মুখে তিন কিশোর

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ফ্রেজার ২২ সেপ্টেম্বর : গত সপ্তাহে একটি ছুরিকাঘাতের ঘটনায় তিন কিশোরকে হত্যার অভিযোগের মুখোমুখি করা হয়েছে এবং  যাবজ্জীবন কারাদণ্ডের মুখোমুখি হয়েছে। ওই ছুরিকাঘাতে ১৪ বছর-বয়সী ছেলে মারা যায় এবং অন্য দুই কিশোর আহত হয়। ফ্রেজার পাবলিক সেফটি অফিসাররা গত সপ্তাহের শুরুতে গারফিল্ড এবং ক্লেইনের কাছে একটি হামলার প্রতিক্রিয়া জানায়। তিনজনকেই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং আহতদের মধ্যে ফ্রেজার পাবলিক হাই স্কুলের ছাত্র হিসেবে চিহ্নিত যে পরে আঘাতের কারণে মারা যায়।
ফ্রেজার পাবলিক স্কুলের ক্যাম্পাসে কোনো ছুরিকাঘাতের ঘটনা ঘটেনি, তবে রিচার্ডস মিডল এবং ফ্রেজার হাই স্কুলগুলিকে লকডাউনে রাখা হয়েছিণ। ম্যাকম্ব কাউন্টির প্রসিকিউটর পিটার জে লুসিডো বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, "এই ট্র্যাজেডি একটি পরিবারের জীবনকে চিরতরে বদলে দিয়েছে।" "আমরা ভিকটিমদের জন্য ন্যায়বিচার চাই এবং তাদের গোপনীয়তাকে সম্মান করতে বলি।"
তিন কিশোরকে প্রকাশ্যে শনাক্ত করা হয়নি এবং প্রসিকিউটর অফিস তাদের প্রাপ্তবয়স্ক হিসেবে অভিযুক্ত করেছে। রোজভিলের ৩৯ তম জেলা আদালতে বুধবার সাজাপ্রাপ্ত তিনটি কিশোরই একটি গুরুতর হত্যার অভিযোগে এবং হামলা ও বাড়িতে আক্রমণের অভিযোগে যাবজ্জীবন কারাদণ্ডের মুখোমুখি হয়। কিন্তু একজন কিশোরের বিরুদ্ধে মোট তিনটি যাবজ্জীবন কারাদণ্ডের অভিযোগ আনা হয়েছে: একটি হত্যার অভিযোগ এবং দুটি হত্যার অভিপ্রায়ে হামলার অভিযোগে। কিশোরদের কোন বন্ড ছাড়াই ম্যাকম্ব কাউন্টি জুভেনাইল জাস্টিস সেন্টারে হেফাজতে থাকতে হবে। তাদের পরবর্তী আদালতে হাজিরার তারিখ ২৮ সেপ্টেম্বর।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর