মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

পারিবারিক কলহের সময় প্রো বক্সার ইশিয়া জোনস নিহত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডেট্রয়েট, ২২ সেপ্টেম্বর : ডেট্রয়েট পুলিশ সোমবার সন্ধ্যা ৬ টা ২৫ মিনিটের দিকে একটি গুলির ঘটনা তদন্ত করছে। স্টাউট স্ট্রিটের ৯৩০০ ব্লকের ওই ঘটনায় ২৮ বছর বয়সী লোক মারা গেছেন। একজন আত্মীয় তাকে গুলি করেছিলেন বলে সিপিএল ড্যান ডোনাকোস্কি জানিয়েছেন।
তার প্রাক্তন প্রশিক্ষক রোশন জোন্সের মতে, ভুক্তভোগী ছিলেন ইশিয়া জোন্স, একজন পেশাদার ডেট্রয়েট বক্সার। তিনি দাবি করেন, যে আত্মীয় ইসিয়াকে গুলি করেছে সে তার ভাই। "এটি হৃদয়বিদারক ... যে তার ভাই তার সাথে এটি করেছে।" জোন্স বলেছেন, ইশিয়া তার রক্তের বা কাছে কেউ নন। "তাঁর দুটি সন্তান। একটি ছেলে এবং একটি মেয়ে। তিনি তার পরিবারের যত্ন নিতে সাহায্য করার জন্য বক্সিং বেছে নিয়েছিলেন।"
রোশন ২০১৬ গোল্ডেন গ্লাভস চ্যাম্পিয়নকে ১০ বছর ধরে চিনতেন এবং টলেডোর একটি জিমে বক্সিং কন্ডিশনিং এবং কৌশলের প্রশিক্ষণ দিয়েছিলেন। তার মৃত্যুর আগে রোশন ৩০ দিনের জন্য প্রশিক্ষণের জন্য টোলেডোতে আসতে ইশিয়াকে বোঝানোর চেষ্টা করেছিলেন। তিনি বলেছিলেন, "সে যে কোনো কারণেই আসেনি, আমি জানি না, এবং তারপরে আমি একটি ফোন কল পেয়েছিলাম যে তিনি মারা গেছেন।" রোশন বলেন, ইশিয়া একজন দুর্দান্ত বক্সার এবং বাবা ছিলেন। তার পরিবারকে অন্ত্যেষ্টিক্রিয়ার খরচ মেটাতে সাহায্য করার জন্য একটি GoFundMe চালু করা হয়েছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর