মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

ডেট্রয়েট ডাউনটাউনে হান্টিংটন টাওয়ারের জমকালো উদ্বোধন

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

২১ তলা বিশিষ্ট হান্টিংটন ব্যাঙ্কের নতুন সদর দফতর/Photo : Max Ortiz, The Detroit News

ডেট্রয়েট, ২২ সেপ্টেম্বর : হান্টিংটন ব্যাঙ্কশেয়ারের বাণিজ্যিক ব্যাংকিং সদর দফতর নগরীরর ডেট্রয়েটের ডাউনটাউনে গতকাল বুধবার জমকালো উদ্বোধন হয়েছে। উডওয়ার্ড অ্যাভিনিউয়ে ৪২৭,০০০ বর্গফুট আয়তনের ২১ তলা বিশিষ্ট  হান্টিংটন টাওয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে শত শত ব্যাঙ্ক কর্মচারী, গ্রাহক, গভর্নর গ্রেচেন হুইটমার, মেয়র মাইক ডুগান এবং অন্যান্য কর্মকর্তারা  উপস্থিত ছিলেন। হান্টিংটন কর্মকর্তারা নির্মাণ ব্যয় প্রকাশ করেননি। "এটি মিশিগান রাজ্যবাসী খুব উপকৃত হবে বলে হুইটমার উল্লেখ করেন। তিনি বলেন, "দায়িত্ব নেওয়ার পরপরই আমি এখানে এসেছি এবং এটি কেবল একটি খালি জায়গা ছিল ... চার বছরেরও কম সময় পরে এখানে আসা একটি সম্মানের এবং দেখুন এখানে কী সব কর্মমযজ্ঞ হয়েছে এবং এখানকার মানুষের জন্য এর অর্থ কী হতে চলেছে।"
২০২৫ উডওয়ার্ডে কাজ করবে এমন ৭৫০ জন কর্মচারীর জন্য একটি ছাদের বারান্দা এবং বহুমুখী কক্ষসহ আরও কিছু সুবিধা রয়েছে। ভবনটিতে ৮০০ জন কর্মচারী থাকতে পারে। এখন কলম্বাস-ভিত্তিক ব্যাঙ্ক টিসিএফ ফাইন্যান্সিয়াল কর্পোরেশন অধিগ্রহণ করেছে। হান্টিংটন ১১টি রাজ্যে ১,০০০ টি শাখায় ২১,০০০ কর্মী নিয়োগ করেছে ৷ ব্যাঙ্কের বোর্ডের চেয়ারম্যান গ্যারি টরগো বলেন, ২২ বিলিয়ন ডলারের অল-স্টক চুক্তিটি ব্যাংকটিকে ৫০ বিলিয়ন ডলারের সম্পদ থেকে ১৭৯ বিলিয়ন ডলারে নিয়ে গেছে। "আমরা আরও লোক নিয়োগ করতে পারি, ডেট্রয়েটে আমাদের আরও শাখা রয়েছে," টরগো বলেছিলেন। "এটি আমাদের সত্যিই ব্যবসা বৃদ্ধি করার একটি সুযোগ দিয়েছে।"
২০১৯ সালে মিডল্যান্ড-ভিত্তিক কেমিক্যাল ফাইন্যান্সিয়াল কর্পোরেশনের সাথে একীভূত হওয়া পর্যন্ত টরগো একটি ছোট ব্যাংক, তালমার ব্যানকর্প ইনকর্পোরেটেডের নির্বাহী চেয়ারম্যান ছিলেন। তিনি টিসিএফ ব্যাংক তৈরি করেছিলেন। তিনি বলেন, দেশের ২৫তম বৃহত্তম ব্যাংক হান্টিংটনে পরিচালনা পর্ষদের নেতৃত্ব দেওয়া একটি  'সত্যিকারের সৌভাগ্য। "আমরা বড় হয়েছি, আমরা সম্প্রদায়, আমাদের সহকর্মী, ডেট্রয়েটবাসী, আমাদের রাজ্যের জন্য আরও বেশি কিছু করতে সক্ষম হয়েছি," টরগো বলেছেন ৷ "আমরা যত বড় অর্জন করেছি, তত বেশি প্রতিশ্রুতি দিতে পেরেছি এবং আরও সুযোগ দিতে পারি।"

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর