সোমবার, নভেম্বর ২৮, ২০২২

লেজার দৃষ্টি ব্যবহার করে পুলিশকে গুলি : ২ জন অভিযুক্ত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডেট্রয়েট, ০১ অক্টোবর : ডেট্রয়েটের এক ব্যক্তি তার বন্দুকে লেজার দৃষ্টি ব্যবহার করে মিশিগান স্টেট পুলিশ ট্রুপারের এক আন্ডারকভার সদস্যকে তিনবার গুলি করেছিলেন বলে অভিযোগ রয়েছে। ওয়েইন কাউন্টির প্রসিকিউটর জানিয়েছেন, সন্দেহভাজন ব্যক্তি দ্বিতীয় তলা অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের জানালা থেকে গুলি চালান।
প্রসিকিউটর অফিস এবং এমএসপি থেকে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিশিগান রাজ্য পুলিশের গোপন মাদকদ্রব্য ইউনিট মঙ্গলবার বেলা ১টা ৩০ মিনিটের দিকে ডেট্রয়েটের স্কুলক্রাফ্ট রোডের ২৩৬৩০ ব্লকে নজরদারি চালাচ্ছিল যখন আন্দ্রে স্কট জুনিয়র (২৮) তাদের দিকে একাধিকবার গুলি চালান এবং একজন সেনাকে আঘাত করে। পুলিশ অ্যাপার্টমেন্টে তিনটি খোলের আবরণ খুঁজে পেয়েছে। হাসপাতালে নেওয়ার সময় সৈন্যের অবস্থা গুরুতর ছিল, কিন্তু এমএসপির তথ্য অনুসারে চিকিৎসার পর তার অবস্থা স্থিতিশীল হয়ে ওঠে। তিনি এমএসপির ১০ বছরের অভিজ্ঞ, লেফটেন্যান্ট মাইকেল শ বলেছেন।
ওয়েইন কাউন্টির সহকারী প্রসিকিউটিং অ্যাটর্নি জোশ হোলম্যান স্কটের অভিযোগের সময় বলেছিলেন যে ট্রুপারটি বৃহস্পতিবার হাসপাতালে আছেন। তার বুকে দুটি এবং পিঠে একটি গুলি করা হয়েছিল। হলম্যান বলেছেন যে স্কট পার্কিং লটে তার গাড়ির কাছে সৈন্যকে দেখেছিলেন এবং ভবনের ভেতর থেকে তাকে গুলি করেছিলেন। ম্যাজিস্ট্রেট মালাইকা রামসে অভিযুক্ত হিথ স্কটের বন্ড এক মিলিয়নে ডলার নিরূপন করেছেন। যদি তিনি জেল থেকে মুক্তি পাওয়ার জন্য অর্থ প্রদান করতে সক্ষম হন তবে একটি জিপিএস টিথার এবং গৃহবন্দী থাকতে হবে। স্কটের বিরুদ্ধে হত্যার চেষ্টা, সরবরাহের উদ্দেশ্যে কোকেন রাখা এবং দুটি গুরুতর অস্ত্র অপরাধের অভিযোগ আনা হয়েছিল। ২৩ বছর বয়সী রবিন হলকেও ঘটনার পরে আনুষঙ্গিক এবং  পুলিশের কাছে মিথ্যা বলার জন্য অভিযুক্ত করা হয়েছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর