সোমবার, নভেম্বর ২৮, ২০২২

ওয়ারেন ব্যাংক ডাকাতির অভিযোগে ডেট্রয়েট মহিলা গ্রেপ্তার

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডাকাতিকালে সন্দেহভাজন মহিলার অস্ত্র প্রদর্শন : Warren Police Department 

ওয়ারেন, ০২ অক্টোবর : সেপ্টেম্বরের মাঝামাঝি শহরের একটি  ব্যাংকে ডাকাতির সাথে জড়িত সন্দেহে একজন মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ৩৩ বছর বয়সী ডেট্রয়েট মহিলার বিরুদ্ধে ওয়ারেনের ৩৭তম জেলা আদালতে আনুষ্ঠানিকভাবে অপরাধের অভিযোগ আনা হতে পারে।
মহিলার বিরুদ্ধে ব্যাঙ্ক ডাকাতি, সশস্ত্র ডাকাতি এবং অপরাধের সময় আগ্নেয়াস্ত্র ব্যবহারের অভিযোগ রয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। ব্যাঙ্ক ডাকাতি এবং সশস্ত্র ডাকাতির অভিযোগে যাবজ্জীবন কারাদন্ডের দণ্ড রয়েছে যেখানে অপরাধমূলক আগ্নেয়াস্ত্রের অভিযোগে দুই বছর পর্যন্ত কারাদণ্ডের বিধান রয়েছে। পুলিশ বলেছে যে তারা সন্দেহভাজন ব্যক্তিকে কোনো ঘটনা ছাড়াই গ্রেপ্তার করেছে এবং গোয়েন্দারা তার ডেট্রয়েট বাড়িতে এবং তার গাড়িতে অনুসন্ধান পরোয়ানা কার্যকর করছে।
১৩ মাইলের কাছে ভ্যান ডাইকের  ফিফথ থার্ড ব্যাঙ্ক শাখায় ১৫ সেপ্টেম্বর সকাল ১১  টায় ব্যাঙ্ক ডাকাতির ঘটনা ঘটে ৷ কর্তৃপক্ষ জানিয়েছে, সন্দেহভাজন ব্যক্তি ব্যাঙ্কে ঢুকে কাউন্টারের কাছে যায়। একজন কর্মচারীর সাথে কথা বলার সময় সে একটি হ্যান্ডগান বের করে এবং অর্থ দাবি করে। ব্যাঙ্কের কর্মচারী সম্মতি দিয়েছেন এবং সন্দেহভাজন ব্যক্তির কাছে অপ্রকাশিত অর্থ হস্তান্তর করেছেন। সন্দেহভাজন ব্যাঙ্ক ছেড়ে পালিয়ে যায়।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর