সোমবার, নভেম্বর ২৮, ২০২২

নভাইয়ে রয়্যাল অ্যালবাট্রস ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

  • তোফায়েল রেজা সোহেল :
image

নভাই, ২১ নভেম্বর : জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশি-আমেরিকান মহিলাদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট। শনিবার নভাই সিটির একটি অ্যাথলেটিকস ক্লাবে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। রয়্যাল অ্যালবাট্রস ক্লাব আয়োজিত টুর্নামেন্টে বিভিন্ন সিটির ১২ জন প্রবাসী মহিলা খেলোয়াড় অংশ নেন।        

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় ২১-১৭ সেটে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়নশিপ টপি জিতে নেন বুশরা ও মিথিলা জুটি। রানার্সআপ হন জারিন ও নাফিজা। এছাড়া ২১-১৯ সেটে তৃতীয় স্থানের টপি জিতেন সুমাইয়া ও এঞ্জেলা জুটি। 
আয়োজকরা জানালেন, প্রবাসী নারীদের খেলাধুলায় মাতিয়ে রাখতেই এই টুর্নামেন্টের মূল উদ্দেশ্যে। অত্যন্ত আনন্দঘন পরিবেশে দর্শকরা টুর্নামেন্টটি উপভোগ করেছেন।  

এদিকে একই টুর্নামেন্টে ছেলেদের প্রিমিয়ার ডিভিশনে চ্যাম্পিয়ন হন ইন্নাস ও রকি জুটি। রানার্সআপ তারিক ও শাওন। তৃতীয় হন হাসান খান ও আলমগীর। ফার্স্ট ডিভিশনে চ্যাম্পিয়ন হয়েছেন জাকির ও মাহফুজ জুটি। রানার্সআপ হন  হাসান ও পুলক। তৃতীয় হয়েছেন রামিম ও মামুন জুটি।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করেন তারিক, হাসান, শাওন, জাকির, আশরাফ,খৈয়াম পুলক, রাহাত, ইন্নাস, বুশরা, ফাতিমা, সুমাইয়া, মায়েশা, রেদোয়ান প্রমূখ। টুর্নামেন্টে স্পন্সর করে মাসুম রিয়েল স্ট্যাস্ট গ্রুপ, আড্ডা মিউজিক ক্যাপে অ্যান্ড রেস্টুরেন্ট, কুরেশী ইন্স্যুরেন্স এজেন্সী।


এ জাতীয় আরো খবর