সোমবার, নভেম্বর ২৮, ২০২২

জঙ্গী ছিনতাই প্রশাসনের ব্যর্থতার প্রমাণ : মোমিন মেহেদী

  • নিজস্ব প্রতিবেদক :
image

ঢাকা, ২১ নভেম্বর : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, আদালত প্রাঙ্গণ থেকে প্রকাশক দীপন হত্যা মামলার আসামী, ভয়ংকর জঙ্গী ছিনতাই প্রশাসনের ব্যর্থতার প্রমাণ। দেশে যে আইন-শৃঙ্খলার চরম অবনতি হয়েছে, তার প্রমাণ এই জঙ্গী ছিনতাইয়ের ঘটনা।
২১ নভেম্বর বিকেল ৪ টায় ২০৫ বিজয় নগরস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ঢাকা জেলা নতুনধারার এক কর্মী সভায় তিনি উপরোক্ত কথা বলেন। ঢাকা জেলা নতুনধারার যুগ্ম আহবায়ক কামাল হোসেন খান-এর সভাপতিত্বে সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন,  প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক,  সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, তালেয়া আহমেদ, হুমায়ুন কবির জীবন প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় মোমিন মেহেদী আরো বলেন, নির্বাচন এলেই জোট-ফ্রন্ট-মঞ্চ-মোর্চার নামে হালুয়া-রুটির ভাগ দেয়ার জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবিকে ডাকে ক্ষমতায় আনার আর থাকবার ব্যবস্থাপক হিসেবে পরিচিত তথাকথিত রাজনৈতিক দল ও নেতারা। নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১২ সাল থেকে এসব বদরাজনীতিকদেরকে ‘না’ বলে এসেছে; আগামীতেও বলবে। কারণ, নতুনধারা কোন পরিবারতন্ত্র-স্বৈরতন্ত্র-ধর্ম বা স্বাধীনতা ব্যবসায়ীদের ক্ষমতায় আসবার সিঁড়ি বা থাকবার সুপারগ্লু হতে রাজপথে আসেনি; নতুনধারার লক্ষ্য কল্যাণের রাজনীতির মধ্য দিয়ে আমজনতাকে সুখি-সমৃদ্ধ দেশ উপহার দেয়া। আর তাই আমরা তথাকথিত এসব ঐক্যর নামে প্রতারণার রাজনীতিকে ঘৃণা জানাই।


এ জাতীয় আরো খবর