সোমবার, নভেম্বর ২৮, ২০২২

আটলান্টিক সিটিতে থ্যাংকস গিভিং ডে উপলক্ষে বিএএসজের খাদ্য সহায়তা

  • আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী :
image

আটলান্টিক, (নিউ জার্সি) ২৪ নভেম্বর : নিউ জার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে যৌথভাবে পালিত হলো খাদ্য সহায়তা কর্মসূচী। স্থানীয় সময় সোমবার (২১ নভেম্বর) ‘খাদ্য সহায়তা’ কর্মসূচীর উদ্বোধন করেন আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল।


আটলান্টিক সিটি হলের সামনের খোলা স্থানে দুপুর ১২টা থেকে ‘আগে আসলে আগে পাবেন’ ভিওিতে এ খাদ্য সহায়তা কার্যক্রম এর আয়োজন করে আটলান্টিক সিটি নগর কর্তৃপক্ষ ও বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সি। আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল তাঁর বক্তব্যে কমিউনিটির সেবায় বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সক্রিয় ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। 


এই সময় নগর কর্তৃপক্ষের  কর্মকর্তাবৃন্দ, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, বিএএসজে নেতৃবৃন্দ সহ কমিউনিটির গন্যমান্য ব্যক্তিরা উপস্হিত ছিলেন। আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির প্রায় তিন শতাধিক মানুষ এই খাদ্য সহায়তা গ্রহণ করে।


উল্লেখ্য, আগামী  ২৪  নভেম্বর,  বৃহস্পতিবার সমগ্র যুক্তরাষ্ট্রে “থ্যাংকস গিভিং ডে” পালিত হবে। এই দিনটিকে উপলক্ষ করেই এই আয়োজন বলে জানা গেছে। বাংলাদেশি আমেরিকানসহ আটলান্টিক সিটির অন্যান্য কমিউনিটির লোকজনকে খাদ্য সহায়তা গ্রহন করায় ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাষটি বোর্ড এর সভাপতি আব্দুর রফিক, কার্যকরী সভাপতি জহিরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা। “থ্যাংকস গিভিং ডে”র প্রাক্কালে এই খাদ্য সহায়তা  কমিউনিটিতে বেশ সাড়া ফেলেছে।


এ জাতীয় আরো খবর