সোমবার, নভেম্বর ২৮, ২০২২

ফ্রাঙ্কেনমুথের বাভারিয়ান ইন লজ ওয়াটারপার্ক সম্প্রসারণ ৮০ মিলিয়ন ডলার পাচ্ছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ফ্রাঙ্কেনমুথ, ২৪ নভেম্বর : মিশিগানের লিটল বাভারিয়া শীঘ্রই রাজ্যের বৃহত্তম ইনডোর ওয়াটারপার্কগুলির একটিতে পরিণত হবে। ফ্রাঙ্কেনমুথের ব্যাভারিয়ান ইন লজ বলেছে যে এটি আগামী মাসে ইনডোর ওয়াটারপার্ক সম্প্রসারণে ৮০ মিলিয়ন ডলার পাচ্ছে। জার্মান-স্টাইল রিসোর্টে অতিরিক্ত ১৪০,০০০ বর্গফুট যোগ করার পরিকল্পনা রয়েছে।

২০২৪ সালে প্রকল্পটি সম্পন্ন হলে দর্শনার্থীরা একটি বড় ওয়াটারপার্ক এবং একটি নতুন পারিবারিক বিনোদন কেন্দ্রে প্রবেশের সুযোগ পাবে। সোমবার রিসোর্ট থেকে এক ঘোষণায় এই তথ্য জানানো হয়। আধুনিকায়নের মধ্যে রয়েছে ২০ টির বেশি নতুন আকর্ষণ, যার মধ্যে রয়েছে ওয়াটার স্লাইড, একটি ওয়েভ পুল এবং প্রাপ্তবয়স্কদের সুইম আপ বার। "এই সম্প্রসারণ আমাদের সকল বয়সের জন্য মজাদার এবং আনন্দদায়ক অভিজ্ঞতা তৈরির লক্ষ্যকে এগিয়ে নিতে সাহায্য করবে," বলেছেন ব্যাভারিয়ান ইন লজের প্রেসিডেন্ট মাইকেল কেলার জেহন্ডার৷ "আমরা পারিবারিক মজার জন্য নতুন কল্পনা করছি এবং এটিকে ফ্র্যাঙ্কেনমুথের জন্য একটি উত্তেজনাপূর্ণ প্রকল্প হিসাবে দেখছি।" ৩০ বছরেরও বেশি আগে খোলার পর থেকে বাভারিয়ান-থিমযুক্ত রিসোর্টটি প্রেসিডেন্ট জর্জ এইচ ডব্লিউ বুশ থেকে মিশিগানের গভর্নর রিক স্নাইডার পর্যন্ত বিশিষ্ট রাজনীতিবিদ সহ হাজার হাজার অতিথিকে স্বাগত জানিয়েছে৷
১৮৮৮ সাল থেকে ফ্রাঙ্কেনমুথ ব্যাভারিয়ান ইন রেস্তোরাঁ পরিচালনাকারী জেহেন্ডার পরিবার দ্বারা লজ খোলার পর থেকে আসন্ন প্রকল্পটি সপ্তম বড় সম্প্রসারণকে চিহ্নিত করবে।
"আমরা এই সময়ে আরও গেস্টরুম যুক্ত করার পরিকল্পনা করছি না, তবে পরবর্তী পর্যায়ে উন্নয়নের সাথে ভবিষ্যতে অতিরিক্ত বাসস্থানের অফার করার পরিকল্পনা আছে," জেহেন্ডার এক ইমেলে বলেছেন। নতুন ওয়াটার পার্কের অভিজ্ঞতার জন্য অতিথিদের ২০২৪ সাল পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে বলে জেহেন্ডার  জানান।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর