মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩

শব্দকথা থেকে প্রকাশিত মেঘলা আকাশ'র মোড়ক উন্মোচন

  • নিজস্ব প্রতিবেদক :
image

হবিগঞ্জ, ১০ ডিসেম্বর :  শব্দকথা প্রকাশনা সংস্থা থেকে প্রকাশিত কবি ও গল্পকার মোঃ আব্দুল হক রচিত জীবন চরিত গ্রন্থ মেঘলা আকাশের মোড়ক উন্মোচন করা হয়েছে। আজ ১০ ডিসেম্বর (শনিবার) বিকাল ৪ ঘটিকায় শব্দকথা কার্যালয় প্রাঙ্গণে শব্দকথা লেখক-পাঠক ফোরামের আয়োজনে হবিগঞ্জ সরকারি মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও শিশুসাহিত্যিক প্রফেসর জাহান আরা খাতুন এর সভাপতিত্বে প্রভাষক হাবিব খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন শব্দকথা'র সম্পাদক ও প্রকাশক মনসুর আহমেদ। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জে স্বাধীনতার প্রথম পতাকা উত্তলনকারী বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ শাহজাহান, সাংবাদিক মিলন রশীদ, চুনারুঘাট উপজেলা হিসাব রক্ষণ অফিসার নিশি কান্ত দেবনাথ, ব্যাংকার মোহাম্মদ আব্দুল্লাহ, শিশু সংগঠক দিপুল কুমার রায়, কবি ও সংগঠক রুনা আক্তার স্বপ্না, বাপা হবিগঞ্জের সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, গীতিকার মোঃ কুদ্দুছ আলী মনোহর, সাংবাদিক মাহমুদ সেলিম রেজা, হবিগঞ্জ সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক এম এ ওয়াহিদ, শিশুসাহিত্যেক পৃথ্বীশ চক্রবর্তী, সংগঠক মোঃ কামরুজ্জামান খান, নারী উদ্যােক্তা এনি মনি দাস, হিতৈষী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, সংগঠক শহিদুল হক শাহিন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা কবি ও লেখক মোঃ আব্দুল হক রচিত জীবন চরিত গ্রন্থ মেঘলা আকাশের প্রশংসা করেন। তরুণেরা এই বইটি পড়লে অনেক উৎসাহিত হবে। তারা জীবনকে জানতে পারবে। আর সাহিত্যকে বাঁচিয়ে রাখতে হলে নিয়মিত সাহিত্য আড্ডার আয়োজন করতে হবে। তরুণদেরকে উৎসাহিত করে এইসব কর্মকাণ্ডে সংযুক্ত করতে হবে।


এ জাতীয় আরো খবর