মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩

বর্ণিল আয়োজন ডেট্রয়েট হিন্দু ইয়থ ক্লাবের বর্ষ বরণ

  • নিজস্ব প্রতিবেদক :
image

ওয়ারেন, ০১ জানুয়ারী : থার্টি ফাস্ট নাইটে বর্ণিল আয়োজনে নতুন বছরকে বরণ করেছে ডেট্রয়েট হিন্দু ইয়থ ক্লাব। গতকাল শনিবার সন্ধ্যায় ওয়ারেন সিটির দেশি হলে নানা আয়োজনের মধ্যে ছিল গেইম, ডিজে বলিউড রিমিক্স, ফ্যাশন শো এবং  র‌্যাফল ড্র।


বর্ষবরণকে ঘিরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে নৃত্য পরিবেশন করেন অমি ও অর্চিতা, চন্দনা ও প্রত্যুষা, তিন্নি, স্নেহা, তুর্য এবং সুদিপ। গান পরিবেশন করেন নিপা দেব, প্রতিমা রায়, পুলক সেন। কোরাস গানে অংশ নেন পল্লবী তালুকদার, অদিতি মৌমি, বিজয়া চৌধুরী, উর্মিলা সূত্রধর, এবং অনামিকা দাস। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন বৈশালী দে ও রুমকি সেন। পরে কিডস এবং বড়দের বিভিন্ন গেম অনুষ্ঠিত হয়। 

রাত ১২টা ০১ মিনিটে বর্ণাঢ্য আয়োজনে সকলেই নেচে-গেয়ে মেতেছেন। সেই সাথে বর্ষবরণের কেক কাটা হয়। সবশেষে ছিল র্যাফেল ড্র। বিশেষ পুরষ্কার স্বর্নের চেইন পেয়েছেন চম্পা চৈত্রি,  প্রথম পুরষ্কার ৭২ ইঞ্চি টিভি অপু পাল চৌধুরী, দ্বিতীয় পুরষ্কার ৬২ ইঞ্চি টিভি স্বপ্না দাস, তৃতীয় পুরষ্কার  ট্যাবলেট  সুস্মিতা চৌধুরী, চতুর্থ পুরষ্কার মাইক্রোওয়েভ বৈশালী দে এবং

পঞ্চম পুরষ্কার  কফি মার্কার শুভ দে পেয়েছেন। র্যাফেল ড্র স্পন্সর করেছেন বিধান পাল (মিঠু পাল), বিদ্যুত দেব, হিমাংশু চৌধুরী,মৃদুল রায়, অশোক দাস এবং জয় দেব। থার্টি ফাস্ট নাইটে উপলক্ষে  হিন্দু ইয়থ ক্লাব আয়োজিত অনুষ্ঠানে মধ্য রাত পর্যন্ত ছিল মানুষের উপচেপড়া ভিড়। 


এ জাতীয় আরো খবর