মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩

নেচে-গেয়ে নতুন বছর বরণ করল আমরা কজন

  • নিজস্ব প্রতিবেদক :
image

ওয়ারেন, ০১ জানুয়ারী: থার্টি ফাস্ট নাইটে নেচে-গেয়ে  নতুন বছরকে বরণ করেছে মিশিগানের আমরা কজন। গতকাল সন্ধ্যা রাতে নগরীর মৃধা বেঙলি কালচারাল সেন্টারে  আয়োজিত ফ্যামিলি নাইট ও সাংস্কৃতিক অনুষ্ঠান মধ্য রাতে উন্মাদনায় শেষ হয়।

অনুষ্ঠানে স্থানীয় শিল্পীদের পাশাপশি  মিশিগানের জনপ্রিয় কন্ঠশিল্পী আনন্দ ব্রান্ডের পৃথা দেব গান গেয়ে আনন্দে মাতান। অন্যান্যের মধ্যে গান পরিবেশন করেন সুস্মিতা চৌধুরী, বাবুল পাল, জিতেন গোপ, দীপ্ত গোপ ও অভিষেক চৌধুরী। ভায়োলিন বাজিয়ে শোনান সামান্তা চৌধুরী। অনুষ্ঠান উপস্থাপনা করেন সুপর্না চৌধুরী। যন্ত্রে  ছিলেন গিটারে  শাওন বড়ুয়া, কীবোর্ডে অভিষেক চৌধুরী, অক্টোপ্যাডে আকাশ চৌধুরী।


 সাউন্ড সিস্টেমে ছিলেন রাজর্ষি চৌধুরী গৌরব। আমন্ত্রিত অতিথিদের  জন্য ছিল বিভিন্ন আইটেমের খাবার ও পানীয়। রাত ১২টা ১ মিনিটে শ্যাম্পেন ছিটিয়ে  আনন্দ-উল্লাসে নতুন বছরকে বরণ করা হয়।

পরে এক জন, দুই জন নয়, একসঙ্গে ৫ জনের জন্মদিন পালন করা হয়। তারা হলেন সুপ্রভাত মিশিগান সম্পাদকের সহধর্মিনী গৌরি আচার্য্য, কমিউনিটি ব্যক্তিত্ব জিতেন গোপ, কমিউনিটি ব্যক্তিত্ব মৃনাল চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৌরভ চৌধুরীর সহধর্মিনী সুস্মিতা চৌধুরী, শিব মন্দিরের প্রিস্ট পূর্নেন্দু চক্রবর্তী অপুর সহধর্মিনী চন্দনা বানার্জী এবং অনুষ্ঠানের অতিথি মিশিগান সফররত নিউয়র্কস্থ হবিগন্জ সদর সমিতি ইনক এর সভাপতি মিয়া মোঃ আছকির। এসময় তারা একসঙ্গে জন্মদিনের কেক কাটেন। জন্মদিনে সকলের ভালোবাসায় তারা সিক্ত হন।


এ জাতীয় আরো খবর