মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩

হবিগঞ্জে শেখ কামাল যুব গেমস নিয়ে সাজ সাজ রব

  • নিজস্ব প্রতিবেদক :
image

হবিগঞ্জ, ০৪ জানুয়ারী : খেলাধুলার ঐতিহ্যবাহী জনপদ হবিগঞ্জে প্রতিবছরই অনেক খেলাধুলার আয়োজন করা হয়। কিন্তু অলিম্পিকের আদলে গেমসের আয়োজন খুব একটি হয়নি। শীতের আমেজে এবার জেলার আধুনিক স্টেডিয়ামে তিনদিন ব্যাপি ৮টি ইভেন্ট নিয়ে আয়োজন করা হচ্ছে ২য় শেখ কামাল যুব গেমস। জেলার ৯টি উপজেলার সহস্রাধিক ক্রীড়াবিদের মিলন মেলা ঘটবে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে। ৭ জানুয়ারী সকাল ৯টায় আনুষ্ঠানিকভাবে শুরু হবে এই গেমস। শেষ হবে ৯ জানুযারী বিকেলে।
প্রধান অতিথি হিসাবে শেখ কামাল যুব গেমসের উদ্বোধন করবেন জেলা প্রশাসক ইশরাত জাহান। খেলোয়াড়দের শ্রেষ্টত্বের এই লড়াই থেকে যারা পদক ছিনিয়ে নিবেন তাদেরকে প্রেরণ করা হবে জাতীয় পর্যায়ে। জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বদরুল আলম জানান, ফুটবল, কাবাডি, এ্যাথলেটিক্স, ব্যাডমিন্টন, সাতার, টেবিল টেনিস,দাবা ও বক্সিং ইভেন্টের আয়োজন করা হয়েছে ২য় শেখ কামাল যুব গেমসে। সকল ইভেন্টে বালক ও বালিকাদের আলাদা প্রতিযোগিতা হবে। এই প্রতিযোগিতার সেরা খেলোয়াড়দেরকে জেলার পক্ষে জাতীয় পর্যায়ে অংশ নেয়ার জন্য প্রেরণ করা হবে।
তিনি বলেন, আমাদের লক্ষ্য জাতীয় পর্যায়ে জেলার জন্য সুনাম বয়ে আনা। অনুর্ধ-১৭ বয়সের সেরা খেলোয়াড়দের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য সকল উপজেলায় পত্র দেয়া হয়েছে। তবে ভাল এ্যাথলেট খুজে বের করতে এ্যাথলেটিক্স এর বিভিন্ন ইভেন্টের ভাল খেলোয়াড়রা সরাসরি জেলা ক্রীড়া সংস্থায় যোগাযোগ করলে তাদেরকে অংশ নেয়ার সুযোগ করে দেয়া হবে।


এ জাতীয় আরো খবর