মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩

সঙ্গীত জীবনের ৪০তম বার্ষিকীতে নিজের বাড়িতে আসছেন ম্যাডোনা

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ম্যাডোনা/Photo : Daniel Mears, The Detroit News

ডেট্রয়েট, ১৭ জানুয়ারী : সঙ্গীত জগতের এক উজ্জ্বল তারকা ম্যাডোনা। এক এক করে গান গেয়ে মানুষকে আনন্দ দিয়ে ৪০টি বছর পার করে দিলেন। ১৯৮৩ সালে গানের জগতে প্রবেশ করা ম্যাডোনা ২০২৩ সালে এসেও এখনো মানুষের কাছে গানের আবেদন ধরে রাখতে সক্ষম হয়েছেন।
মঙ্গলবার আয়োজকরা ঘোষণা করেছেন, পপ তারকা তার সেলিব্রেশন ট্যুরের অংশ হিসেবে ৫ আগস্ট লিটল সিজারস এরেনায় আসবেন ম্যাডোনা যেখানে আট বছর বয়সে তিনি খেলেছেন। এখানে প্রথম স্থানীয় কনসার্ট করবেন। ২৭ জানুয়ারী সকাল ১০ টায় এই অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হবে। ম্যাডোনার ফ্যান ক্লাবের সদস্যরা জানুয়ারী ২৩ জানুয়ারী সকাল ১০ টা থেকে টিকিট পাবেন। সিটি কার্ড হোল্ডাররা ২৪ জানুয়ারী সকাল ১০ টা থেকে প্রিসেল টিকিট পাবেন।
মিশিগানে জন্মগ্রহণকারী গায়িকা ম্যাডোনার সেলিব্রেশন ট্যুর স্ব-শিরোনামযুক্ত প্রথম অ্যালবামের ৪০ তম বার্ষিকী উপলক্ষে ১৫ জুলাই ভ্যাঙ্কুভারে শুরু হবে ৷  বিশ্বের ৩৫টি শহরে এই ট্যুর চলবে এবং ১ ডিসেম্বর আমস্টারডামে শেষ হবে। ২০১৫ সালের অক্টোবরে রেবেল হার্ট ট্যুরে জো লুইস এরিনা চরিত্রে অভিনয় করার পর ম্যাডোনার প্রথম স্থানীয় কনসার্ট হবে এই শো। এটি তার লিটল সিজারস এরিনা আত্মপ্রকাশকেও চিহ্নিত করবে। ২০১৯ সালে গায়কের ম্যাডাম এক্স ট্যুর মোটর সিটি বাদ দিয়েছিল।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর